বলিউডে পা রাখতে যাচ্ছেন বিজয় দেবরকোন্ডা

|

বলিউডে পা রাখতে যাচ্ছেন বিজয় দেবরকোন্ডা

জনপ্রিয় অভিনেতা ‘বিজয় দেবরকোন্ডা’ বলিউডে পা রাখতে যাচ্ছেন ‘লাইগার’ সিনেমার মাধ্যমে। বিজয়ের বিপরীতে অভিনয় করেছেন অনন্যা পান্ডে। সিনেমাটি পরিচালনা করেছেন পুরি জাগান্নাথ। আর প্রযোজনা করেছেন করণ জোহর।

গেল পাঁচ বছরে নিজেকে দক্ষিণ ভারতীয় সিনেমার অন্যতম বড় তারকা হিসেবে প্রমাণ করেছেন বিজয় দেবরকোন্ডা। ‘ডিয়ার কমরেড’ ও ‘অর্জুন রেড্ডি’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসেন বিজয়।

অ্যাকশন এন্টারটেইনার ‘লাইগার’ দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে বিজয় দেবরকোন্ডার। তার বিপরীতে থাকছেন অনন্যা পান্ডে। এতে একজন বক্সারের ভূমিকায় অভিনয় করেছেন বিজয়। গত জানুয়ারিতে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেন নির্মাতারা। পরে গত মাসে সিনেমাটির ট্রেলার মুক্তি পায়।

ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন

বর্তমানে করোনা মহামারির কারণে ভারতে বন্ধ রয়েছে সব প্রেক্ষাগৃহ। তবে অনেক নির্মাতাই সিনেমা মুক্তি দিচ্ছেন ডিজিটাল প্ল্যাটফর্মে। সম্প্রতি গুঞ্জন ওঠে, বিজয়ের ‘লাইগার’ সিনেমা ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তির জন্য ২০০ কোটি রুপির প্রস্তাব দিয়েছে একটি অনলাইন স্ট্রিমিং সাইট।

তবে সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়ে বিজয় টুইট করেছেন, ‘এটি খুবই সামান্য তার জন্যে’। প্রেক্ষাগৃহে এর চেয়ে বেশি আয় করা সম্ভব বলে জানান বিজয়।

বিজয়ের এই টুইটের পর বোঝা যাচ্ছে যে, ‘লাইগার’ ওটিটিতে নয়, মুক্তি পেতে পারে প্রেক্ষাগৃহে। হিন্দির পাশাপাশি পাঁচটি ভাষায় মুক্তি পাবে এই সিনেমা।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply