আগামীকাল হচ্ছে সিএ পরীক্ষা

|

আগামী কাল শনিবার অনুষ্ঠিত হচ্ছে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (সিএ) পরীক্ষা। ঢাকাতে দুইটি কেন্দ্রে এবং চট্টগ্রামে একটি কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ঢাকার পরীক্ষাকেন্দ্রগুলো হলো- ঢাকা ইম্পেরিয়াল কলেজ এবং সিএ ভবন, কারওয়ান বাজার। আর চট্টগ্রামের কেন্দ্রটি হচ্ছে সরকারি কমার্স কলেজ, চট্টগ্রাম।

আজ শুক্রবার (২৫ জুন) চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট অব বাংলাদেশ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

গত ২৩ জুন কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে জানায় যে, ২৬ জুন থেকে পরীক্ষা অনুষ্ঠিত হবে কিন্তু তখনও তারা কোনো প্রবেশ পত্র সরবরাহ করেনি। আজ এক বিজ্ঞপ্তির মাধ্যমে কর্তৃপক্ষ কালকে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে মর্মে প্রবেশ পত্র ইস্যু করে।

পরীক্ষার্থীদের অভিযোগ, গত মার্চে পরীক্ষা হওয়ার কথা ছিল। এরপর ৪ বার পরীক্ষার নোটিশ দিলেও করোনা পরিস্থিতির কারণে আগের দিন পরীক্ষা বাতিল হয়ে যায়। কিন্তু এবার আগের দিন পরীক্ষার নোটিশ দেখে অনেকে হতাশা প্রকাশ করেছেন।

তারা বলেন, করোনার কারণে সারাদেশ থেকে ঢাকা এক প্রকার বিচ্ছিন্ন। আমরা কীভাবে ঢাকার বাহিরে থেকে পরীক্ষা দিতে আসবো। আবার যে অ্যাডমিট কার্ড ইস্যু করা হয়েছে তাতে ১ জুন লেখা। আমরা কোনোভাবে ঢাকা আসলেও আইনশৃঙ্খলা বাহিনী আমাদের কাছে আসার কারণ জিজ্ঞাসা করলে তার সঠিক জবাবও আমরা দিতে পারবো না। এমতাবস্থায় আমরা খুবই উৎকণ্ঠার মধ্যে আছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply