কুড়িগ্রামে ঝুলন্ত মর‌দেহ উদ্ধার

|

কু‌ড়িগ্রাম প্রতি‌নি‌ধি:

কু‌ড়িগ্রা‌মের উলিপুরে বাবলু মিয়া (৫২) নামক একজনের ঝুলন্ত মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে স্থানীয় পু‌লিশ। শ‌নিবার (২৬ জুন) ভো‌রে উপ‌জেলার ধাম‌শ্রেণী ঠাকুরবা‌ড়ি গ্রা‌মে এই ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে পুলিশ জানিয়েছে, পারিবারিক কলহের জেরে এই আত্মহত্যার ঘটনাটি ঘটেছে।

পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, গত ক‌য়েক মাস আগে বাবলু মিয়ার পুত্র লিয়ন মিয়া (২২) একই ইউনিয়নের পার্শ্বব‌র্তী গ্রা‌মে বি‌য়ে ক‌রেন। বি‌য়ের পর থে‌কে লিয়নের দাম্পত্য জীব‌নে কলহ চ‌লে আস‌ছিল। গত ক‌য়েক‌ দিন আগে স্ত্রীকে বাবার বা‌ড়ি থে‌কে আনার জন্য লিয়ন তার বাবা-মা‌কে চাপ দেয়। এরই এক পর্যা‌য়ে লিয়ন মা-বাবা ও বড় ভাইকে শারী‌রিকভা‌বে নির্যাতন ক‌রে। প‌রে থানা পু‌লিশ গি‌য়ে বিষয়‌টি মীমাংসা ক‌রেছিলো। কিন্তু শ্বশুরবা‌ড়ি থে‌কে স্ত্রী না আসায় লিয়‌ন তার পরিবারের ওপর অত্যাচা‌র বৃদ্ধি করে।

শুক্রবার (২৫ জুন) দিবাগত রা‌তে গ্রাম্য মাতব্বরকে নি‌য়ে পুত্রবধূকে আন‌তে যান বাবলু মিয়া। সেখা‌নে ‌ছে‌লের শ্বশুরবা‌ড়ির লোকজন তা‌কে নানাভা‌বে ভৎসনা ক‌রেন। এ অপমান সইতে না পে‌রে বা‌ড়ি ফি‌রে রা‌তে কোন এক সময় সবার অজা‌ন্তে বাড়ীর উঠানে লিচু গাছের ডালে গলায় রঁশি পেঁচি‌য়ে আত্মহত্যা করেন বাবলু। খবর পে‌য়ে স্থানীয় থানা পুলিশ শ‌নিবার সকা‌লে তার ঝুলন্ত মর‌দেহ উদ্ধার ক‌রেন। লিয়ন মিয়া মাদকাসক্ত ব‌লে স্থানীয় এক‌টি সূত্র নি‌শ্চিত ক‌রে‌ছে।

উলিপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ব‌লেন, প্রাথ‌মিকভা‌বে ধারনা করা হচ্ছে পা‌রিবা‌রিক কল‌হের কার‌ণে আত্মহত্যার ঘটনা ঘট‌তে পা‌রে। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলে প্রকৃত তথ্য জানা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply