মুক্তি পাওয়ার অপেক্ষায় টালিউডের যে পাঁচটি আলোচিত ছবি

|

করোনার কারণে সিনেমা হলগুলো তালাবন্ধ থাকলেও ধীরে ধীরে ঘুরে দাঁড়ানোর লড়াই করছে টালিপাড়া। এবার প্রযোজনা সংস্থা এসভিএফ ঘোষণা করেছে তাদের পরবর্তী পাঁচটি ছবির মুক্তির খবর। যার মধ্যে সবচেয়ে আলোচিত দেবের ‘গোলন্দাজ’ এবং প্রসেনজিতের ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’।

যদিও আগস্টে দেবের ‘গোলন্দাজ’ মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনা পরিস্থিতিতে তা সম্ভব হয়নি। এবার জানা গেলো দুর্গাপুজোয় ১০ই অক্টোবর মহাপঞ্চমীর দিন রূপালি পর্দায় ফুটবল পায়ে দাপিয়ে বেড়াতে দেখা যাবে দেবকে। ‘ভারতীয় ফুটবলের জনক’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর বায়োপিক এই ছবিটি পরিচালনা করেছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

অন্যদিকে ক্রিসমাসে মুক্তি পাবে প্রসেনজিত-সৃজিত জুটির কাকাবাবু সিরিজের তিন নম্বর সিকুয়্যাল ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল কাকাবাবু সিরিজের প্রথম সিকুয়্যাল। সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের উপন্যাস ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য।

আগামী ১৩ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ‘মুখোশ’। এছাড়াও মৈনাক ভৌমিকের আসন্ন ছবি ‘একান্নবর্তী’ মুক্তি পাবে ৩ নভেম্বর।

এছাড়া, সৃজিত মুখোপাধ্যায়ের কলেজ প্রেমের কাহিনি নিয়ে তৈরি হতে যাচ্ছে ‘এক্স প্রেম’। এটি মুক্তি পাবে ২০২২ সালের ১৪ই ফ্রেব্রুয়ারি।

করোনা পরস্থিতি কাটিয়ে দর্শক আবারও আগের মতোই প্রেক্ষাগৃহে গিয়ে রূপালি পর্দায় সিনেমা দেখবে এমনই প্রতাশা এখন সিনেমা প্রযোজক ও পরিচালকদের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply