স্যাঞ্চো এখন রেড ডেভিল

|

অবশেষে জেডন স্যাঞ্চোকে পেল ম্যানচেস্টার ইউনাইটেড। বরুসিয়া ডর্টমুন্ডের এই তারকার জন্য পাঁচ বছর মেয়াদী চুক্তিপত্র তৈরি করছে ম্যান ইউ। ইউরো ২০২০ আসর শেষ হবার পরই সকল আনুষ্ঠানিকতা ও স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করবেন স্যাঞ্চো।

গত তিন বছর ধরেই দলবদলের সময়ে ম্যানচেস্টার ইউনাইটেডের অগ্রাধিকারে ছিল ২১ বছর বয়সী ইংলিশ উইঙ্গার জেডন স্যাঞ্চো। কিন্তু তাকে পাওয়া যাচ্ছিল না কোনোভাবেই। তাই ইউনাইটেডে স্যাঞ্চোর যাওয়া নিয়ে গুজবও ছিল ফি-বছরের ব্যাপার। এবারও তেমনই কানাঘুষা তৈরি হলে ম্যান ইউ থেকেই জানানো হয়, ৮৫ মিলিয়ন ইউরোতে (৭৩ মিলিয়ন পাউন্ড) ইউনাইটেডে যোগ দিচ্ছেন স্যাঞ্চো। এর মাধ্যমে ইংল্যান্ডের ইতিহাসে হ্যারি ম্যাগুয়ারের পর সবচেয়ে বেশি ব্যয়বহুল খেলোয়াড়ও হলেন জেডন স্যাঞ্চো।

ইউরোপিয়ান ফুটবলারদের দলবদল নিয়ে সবচেয়ে বিশ্বস্ত সূত্র স্কাই স্পোর্টসের জনপ্রিয় সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানান, আনুষঙ্গিক সবকিছু মিলিয়ে ৯০ মিলিয়নে বরুসিয়া ডর্টমুন্ড ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন জেডন স্যাঞ্চো। এই নিয়ে দু’পক্ষের মধ্যে চুক্তি হয়েছে। ২০২৬ সাল পর্যন্ত ওল্ডট্রাফোর্ডের ক্লাবটির হয়ে খেলবেন ২১ বছর বয়সী এই উইঙ্গার। কয়েকদিনের মধ্যেই চুক্তি সম্পর্কে আনুষ্ঠানিকভাবে জানাবে ম্যানচেস্টার ইউনাইটেড।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply