গাজীপুরে ট্রাক চাপায় আরও এক পোশাক শ্রমিকের মৃত্যু

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকার সড়ক দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। শনিবার (৩ জুলাই) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রবিউল ইসলাম (২৬) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার কল্লনি গ্রামের দুলাল হোসেনের ছেলে। তিনি কোনাবাড়ী এলাকায় তুসুকা নামের একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অটোচালক গাজীপুরের কোনাবাড়ি এলাকা থেকে শুক্রবার (২ জুলাই) রাত ৯ টার দিকে চারজন যাত্রী নিয়ে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারের দিকে যাচ্ছিলেন। একই দিকগামী দুটি ট্রাক পাল্লা দিয়ে যাওয়ার সময় মৌচাক বাস ষ্ট্যান্ড এলাকায় পাশাপাশি থাকা দুইটি অটোরিকশাকে চাপা দেয়। ট্রাকের চাপায় অটোরিকশা দুইটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে অটো চালক নবাব আলী ও কারখানা কর্মকর্তা জয়নাল হোসেন মৃত্যু বরণ করেন এবং কমপক্ষে আরও চারজন আহত হন।

এসময়ে আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে নেয়ার পর রবিউলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে রবিউল মারা যান।

কোনাবাড়ি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর গোলাম ফারুক জানান, ওই দূর্ঘটনায় গত রাতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। এ নিয়ে এই সড়ক দূর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল তিনজনে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply