‘আমার নামে যে বদনাম উঠিয়েছে, তাতে আমি আর এ পৃথিবীতে থাকতে পারছি না’

|

বরগুনা প্রতিনিধি :

বরগুনায় মায়ের কাছে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সামিরা নামে এক কিশোরী (১৪)। সোমবার (৫ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে কলেজ রোডের ভাড়াটিয়া বাসার বাথরুম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। আবেগাত্মক ওই চিরকুটে সামিরা লেখেন, আমার নামে তারা যে বদনাম উঠিয়েছে, তাতে আমি আর এ পৃথিবীতে থাকতে পারছি না। তিনি লেখেন, আমি নাকি খুব খারাপ মেয়ে। তুমি ছাড়া আমাকে কেউ বিশ্বাস করে না। কিশোরীর আত্মহত্যার জন্য দায়ী অভিযোগে উত্যক্তকারী জামাল হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

নিহতের মা সুমি বেগম জানিয়েছেন, সামিরা তার প্রথম স্বামী রফিকের সন্তান। সামিরা ছিলো অষ্টম শ্রেণিতে পড়তো। স্থানীয় জামাল কিশোরী সামিরাকে উত্যক্ত করতো বল অভিযোগ করেন তিনি। জামালের স্ত্রী এবং সন্তান রয়েছে। সুমি জানান, অভিযুক্ত জামাল একাধিকবার সামিরাকে শারিরিকভাবেও লাঞ্ছিত করেছে। গত কয়েকদিন ধরে সামিরা ও জামালকে জড়িয়ে প্রতিবেশীরা অনৈতিক সম্পর্কের কথা বলছিলো। সামিরা জামালের সাথে তার অনৈতিক সম্পর্কের কথা অস্বীকার করলেও তার মা ছাড়া অন্য কেউ তা মেনে নিচ্ছিল না। এ নিয়ে প্রতিবেশীরা সামিরাকে নানাভাবে সামিরাকে হেনস্তা করতো বলেও জানান সুমি।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম জানান, ঘটনার তদন্ত ও জিজ্ঞাসাবাদ চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply