তর্কে জড়ানোর কারণ জানালেন তাসকিন

|

ব্যাটিং করার সময় জিম্বাবুইয়ান পেসারের সাথে তর্কযুদ্ধে জড়িয়েছিলেন তাসকিন।

জিম্বাবুইয়ান পেসার ব্লেসিং মুজারাবানির সঙ্গে তর্কযুদ্ধের কারণ জানালেন তাসকিন আহমেদ। আউট করতে না পেরে তাসকিনকে নাকি গালি দিয়েছিলেন তিনি। বিপরীতে তাসকিন এগিয়ে গিয়ে জবাব দিয়েছেন, গালি না দিয়েন পারলে আউট করে দেখাও।

৭৫ রানের এক ইনিংসে জিম্বাবুয়ের সুখের সংসারে রীতিমতো আগুন ধরিয়েছেন তাসকিন আহমেদ। সময়ের সঙ্গে মেজাজও হারিয়েছেন দলটির বোলাররা। পেসার মুজারাবানির সঙ্গে কথার যুদ্ধে জড়িয়েছেন এই টাইগার বোলার। তার আগে দিয়েছেন ঐতিহাসিক সেই নাচ। কিন্তু শান্ত তাসকিনের হঠাৎ কেন অশান্ত হয়ে ওঠা খেলেশেষে সেই কারণ জানিয়েছেন তাসকিন।

এই পেসার জানান, ওদের সব পেসাররা এসে আমাকে অ্যাটাক করছিলো। ভাল জায়গায় বল করছিলো, বাউন্সার মারছিলো, আউট করার চেষ্টা করছিলো। আমিও সাবধানী ছিলাম। এক পর্যায়ে তারা আমাকে কয়েকবার গালি দেয়। তিন নম্বরবার যখন গালি দেয় তখন আমি একটু তেড়ে যাই, বলি গালি কেনো দিচ্ছো পারলে বল দিয়ে কিছু করে দেখাও।

সুযোগ ছিলো বিশ্বরেকর্ড গড়ার। কিন্তু তীরে এসে তরী ডুবিয়েছেন তাসকিন নিজেই। তা নিয়ে তেমন আফসোস নেই। কারণ দলকে ফিরিয়ে আনতে পেরেছেন খাদের কিনারা থেকে।

ক্যারিয়ার সেরা ইনিংস শেষে ব্যাটিং কোচের চেয়ে বেশি কৃতিত্ব দিয়েছেন ফিল্ডিং কোচ রায়ান কুককে। তাকে ধন্যবাদ জানিয়েছেন, সবসময় অনুপ্রেরণা দিয়ে যাওয়ার জন্য।

দিনশেষে জিম্বাবুয়ের প্রতিরোধ নিয়ে খুব বেশি চিন্তিত নন এই টাইগার পেসার। সঠিক জায়গায় বল করলেই মিলবে সাফল্য। এমনটাই দাবি তার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply