রোনালদোর বিনিময়ে ইকার্দিকে চায় য়ুভেন্টাস!

|

মাউরো ইকার্দি (বায়ে) ও ক্রিস্টিয়ানো রোনালদোর সোয়াপ ডিলের গুজব। ছবি: সংগৃহীত

পিএসজি এবং য়ুভেন্টাস রোনালদো এবং ইকার্দির মধ্যে ‘সোয়াপ ডিলের’ ব্যাপারে ভাবছে, এমন খবরের দাবি করেছে ডেইলি সান, দ্য মিররের মতো কিছু ইউরোপীয় সংবাদ মাধ্যম।

সেসব সংবাদে বলা হয়েছে, জুভেন্টাসই মূলত ট্রান্সফার মার্কেটে ঝড় তুলতে পারা এই চুক্তির ব্যাপারে আগ্রহী। জুভেন্টাসের কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি যে রোনালদোর ব্যাপারে আগ্রহী নন, তা পুরনো খবর। তার চাই একজন পুরোদস্তুর নাম্বার নাইন। এক্ষেত্রে ইন্টার মিলানের সাবেক অধিনায়ক ও বর্তমানে পিএসজিতে নেইমার, এমবাপ্পের সাথে খেলা মাউরো ইকার্দিকেই পছন্দ অ্যালেগ্রির।

খবরে এসেছে, সামারের দলবদলের মধ্যেই য়ুভেন্টাস মাউরী ইকার্দির বিনিময়ে তাদের পর্তুগীজ গোল মেশিন ক্রিস্টিয়ানো রোনালদোকে পিএসজিতে পাঠাতে পারে। কারণ অ্যালেগ্রি তার আগের মেয়াদেও মাউরো ইকার্দিকে য়ুভেন্টাসে নিয়ে আসার চেষ্টা করেছিলেন কিন্তু পারেননি। এবার তার ইচ্ছা পূরণ হলেই ক্রিস্টিয়ানো রোনালদোকে দেখা যাবে নেইমার ও এমবাপ্পেদের পাশে খেলতে। বিশ্বের সবচেয়ে শক্তিশালী আক্রমণভাগ দেখার এমন তীব্র আগ্রহ অনেক সিআরসেভেন ফ্যানকেই আনন্দ দিতে পারে। তবে এমন সোয়াপ ডিল হলে সেটা রোনালদো ভালোভাবে মেনে নিতে পারবেন কিনা সেটা এখনই বলা কঠিন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply