শেখ কামালের জন্মদিনে আওয়ামী লীগ ছাড়ার ঘোষণা দিলেন একরামুল করিম চৌধুরী এমপি (ভিডিও)

|

আজকের অনুষ্ঠানে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠপুত্র শেখ কামালের ৭২ তম জন্মদিন পালন করতে গিয়ে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, তার পুত্র ও তার পরিবার আওয়ামী লীগের সকল ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকা ও একই সাথে দল ছেড়ে দেয়ার ঘোষণা দেন ।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহীদ শেখ কামালের ৭২-তম জন্মদিন পালন করতে গিয়ে এসব কথা বলেন এই সংসদ সদস্য।

তিনি বলেন, আমার ছেলে, আমি আমরা সিদ্ধান্ত নিছি রাজনীতির সাথে থাকবো না। নোয়াখালীর রাজনীতির সাথে, সারা বাংলাদেশের আওয়ামী লীগ রাজনীতির সাথে আর থাকবো না। নিজেদের ইনকাম দিয়ে ‘বাম্বু’ খাবো, এ রাজনীতি করার চেয়ে না করাই ভালো।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান এ কে এম সামছুউদ্দিন জেহান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা লিটন, আবদুল মমিন বিএসসি, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, নোয়াখালী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গুলজার হোসেন জুয়েল, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট প্রমুখ।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply