জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স: বগুড়ার পুলিশ সুপার

|

বগুড়া ব্যুরো:

জঙ্গিবাদ এবং মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণের প্রত্যয় জানিয়েছেন বগুড়ায় যোগদান করা নতুন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা। যোগদানের পরদিন আজ সোমবার দুপুরে বগুড়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় তিনি বলেন, মাদক কিংবা মাদক ব্যবসায়ীদের সঙ্গে যদি পুলিশ বাহিনীর কারো সম্পৃক্ততার অভিযোগ পাওয়া যায়, সেটিও কঠোরভাবে দেখা হবে।

দুপুরে জেলা পুলিশ কার্যালয়ের সম্মেলন কক্ষে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করে জেলা পুলিশ। সভায় গণমাধ্যমকর্মীরা এই অঞ্চলে জঙ্গিবাদের উত্থান, মাদকের ভয়াবহ বিস্তার, পরিবহণে বেপরোয়া চাঁদাবাজি ও শহরজুড়ে যানজটের তীব্রতা তুলে ধরেন।

পরে নতুন পুলিশ সুপার বলেন, জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রণে জিরো টলারেন্সে থাকবে বগুড়া পুলিশ। মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে যদি কোনো পুলিশ সদস্য যুক্ত হয়ে পড়েন, তাদের বিরুদ্ধেও কঠোর থাকার কথা জানান তিনি। মাদক নিয়ন্ত্রণ ও যানজট সহসীয় পর্যায়ে আনতে আলী আশরাফ ভূঞা গণমাধ্যম এবং জনসাধারণের সহযোগিতাও কামনা করেন।

আড়াই বছরেরও বেশি সময় দায়িত্ব পালনের পর অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পেয়ে গত রোববার বিদায় নেন বগুড়ার সদ্য সাবেক পুলিশ সুপার আসাদুজ্জামান। ওইদিনই নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করেন আলী আশরাফ ভূঞা।









Leave a reply