সালমান খানের জীবনী নিয়ে আসছে ওয়েব সিরিজ

|

ছবি: সংগৃহীত

বলিউডে সালমান খানের খ্যাতির কথা নতুন করে বলার কিছু নেই। হিন্দি সিনেমায় স্টারডমের শিখরে তার অবস্থান। বলিউডে তার এই ৩৩ বছরের রোমাঞ্চকর যাত্রা কোনও সিনেমার চেয়ে কম কি? তার ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের উত্থান-পতন নিয়ে এবার তৈরি হতে যাচ্ছে ডকু-সিরিজ। খবর পিংক ভিলার।

একটি বড় ওটিটি প্ল্যাটফর্মের জন্য সালমানের জীবনী নিয়ে তথ্য চিত্রের আলোকে তৈরি হচ্ছে এ সিরিজ। এরই মধ্যে শুরু হয়েছে প্রাথমিক কাজ। তিনটি বড় প্রযোজনা সংস্থার সম্মিলিত প্রযোজনায় তৈরি হচ্ছে ডকু-সিরিজটি। এর মধ্যে আছে স্কাই ফিল্মস, উইজ ফিল্মস এবং আপলাস এন্টারটেইনমেন্ট।

তবে এই ডকু-ফিল্মের অভিনয়ে কে কে থাকছে তা এখনও জানা যায়নি। সংশ্লিষ্টরা বলছেন, এটি মুক্তির জন্য একটি বড় ওটিটি কর্তৃপক্ষের সাথে আলোচনা চলছে। সালমানে সাক্ষাৎকারও শেষ হবে আগামী কয়েক মাসের মধ্যে। সহঅভিনেতা, পরিবার ও পরিচালকসহ তার জীবনের সাথে জড়িত প্রত্যেকের চরিত্র উঠে আসবে এখানে। থাকবে সালমানের জীবনের অনেক অপ্রকাশিত কাহিনীও।

বর্তমানে টাইগার-৩ এর কাজে ক্যাটরিনা কাইফের সাথে অস্ট্রিয়ায় আছেন সালমান। তার ডকু-ফিল্মের প্রাথমিক কাজ শুরু হয়েছে এরই মধ্যে। তবে গোটা সিরিজটি দেখতে সালমান ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কয়েক মাস।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply