দলে জায়গা হয়নি সাকিবের; হারলো কেকেআর

|

ছবি: সংগৃহীত

আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বে প্রথম পরাজয়ের স্বাদ পেলো কলকাতা নাইট রাইডার্স। নাটকীয় ম্যাচের শেষ বলে তাদেরকে ২ উইকেটে হারিয়েছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচেও একাদশে জায়গা হয়নি সাকিব আল হাসানের।

টুর্নামেন্টের ৩৮তম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে কলকাতা। উড়ন্ত সূচনা না পেলেও মিডলঅর্ডারে সবাই কমবেশি রান পান। দলের পক্ষে রাহুল ত্রিপাঠি করেন সর্বোচ্চ ৪৫ রান। এছাড়া নিতিশ রানা অপরাজিত ৩৭ ও দিনেশ কার্তিক ২৬ রান করেন। এতে ৬ উইকেটে ১৭১ রানের সংগ্রহ গড়ে ওয়েন মরগানের কলকাতা। চেন্নাইয়ের হয়ে শার্দুল ঠাকুর নেন ২ উইকেট। জবাব দিতে নেমে শুরুতেই দলের হয়ে বড় ভিত এনে দেন দুই ওপেনার রুতুরাজ ও ফাফ ডু-প্লেসি। দুজন মিলে গড়েন ৭৪ রানের জুটি। ফাফ ৪৪ ও রুতুরাজ করেন ৪০ রান। এরপর নিয়মিত বিরতিতে রায়ডু, মঈন,রায়না ও ধোনিকে হারিয়ে বিপর্যয়ে পড়ে চেন্নাই। কিন্তু রবীন্দ্র জাদেজার ৮ বলে ২২ রানের ক্যামিওতে ম্যাচটি জিতে নেয় ধোনিবাহিনী।

আজকের ম্যাচ জিতে ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে চেন্নাই সুপার কিংস। সমান ম্যাচে সমান পয়েন্ট থাকলেও রান ব্যবধানে দুইয়ে দিল্লি ক্যাপিটালস। ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে সাকিবের কেকেআর।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply