মেসি আসায় ফাঁটল ধরেছে নেইমার-এমবাপ্পে বন্ধুত্বে

|

ছবি: সংগৃহীত

গত দুই-তিন মৌসুমে পিএসজির জার্সিতে নেইমার-এমবাপ্পের রসায়নটা জমে উঠেছিলো বেশ। কেবল মাঠ নয়, মাঠের বাইরেও দুজনের বন্ধুত্ব গড়ে ওঠার ফল পাচ্ছিল প্যারিসের ক্লাবটি।

তবে লিওনেল মেসির আগমনে ফাটল ধরেছে এই বন্ধনে। নেইমার-মেসির বন্ধুত্বটা বেশি গাঢ় হওয়ায় রসায়নটা কিছুতেই জমছে না এই ত্রয়ীর। বরং নেইমারের সাথে দূরত্ব বেড়েছে এমবাপ্পের। সোমবারের (২৭ সেপ্টেম্বর) অনুশীলনেও মিলেছে তেমনই ইঙ্গিত। কাগজ-কলমের বিশ্বসেরা ত্রয়ী নিয়েও ক্লাব ব্রুগের সাথে ড্র করেছে পিএসজি। এমনকি সবশেষ লিগ ম্যাচে নেইমারের বিরুদ্ধে কোচের কাছে অভিযোগও করেছেন এমবাপ্পে। নেইমার নাকি এমবাপ্পেকে পাস দিতে চাননা। খেলায়ও পড়ে এই প্রভাব। সবশেষ লিগ ম্যাচে মাঝমাঠ থেকে দারুণ আক্রমণ তৈরি হলেও ফিনিশিংয়ে গিয়ে সেগুলো ব্যর্থ হয়। এক্ষেত্রে নেইমার ও এমবাপ্পের রয়াসনের স্পস্ট অভাব ফুটে উঠেছে।

এদিকে, ইনজুরির কারণে গত ম্যাচ খেলতে পারেননি আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। মেসিকে নিয়ে পিএসজির কোচ মরিসিও পচেত্তিনো জানান, মেসি সুস্থ হয়ে উঠেছে। আজকে (২৮ সেপ্টেম্বর) সিটির বিপক্ষে স্কোয়াডে থাকবে সে। কিন্তু মেসিও মানুষ, নতুন ক্লাবে মানিয়ে নিতে তাকে সময় দিতে হবে। সবাইকে বুঝতে হবে বার্সেলোনায় ২০ বছর কাটিয়েছে সে। কিছুটা সময় মানিয়ে নেবার জন্য দিতেই হবে তাকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply