ভক্তদের ভিড়ে আটকে পড়লেন ক্লাসেন!

|

ছবি: সংগৃহীত

শপিং মলে ভক্তদের অতি আগ্রহে বিড়ম্বনার শিকার হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের দক্ষিণ আফ্রিকান হার্ড-হিটার ব্যাটার হেনরিখ ক্লাসেন। তাকে দেখে ‘ক্লাসেন-ক্লাসেন’ ধ্বনিতে পুরো শপিং মল মুখরিত করে তোলেন ভক্তরা। ভক্তদের হুড়োহুড়ি ও ধাক্কাধাক্কিতে বিরক্ত ক্লাসেন একসময় তাদের শান্ত হতে বলেন। কিন্তু সেটি না হওয়ায় দ্রুত মল থেকে বেরিয়ে আসেন এই প্রোটিয়া ক্রিকেটার।

ভারতের একটি শপিং মলে ভক্তদের ভীড়ে খেই হারিয়েছেন দক্ষিণ আফ্রিকার ব্যাটিং দানব হেনরিখ ক্লাসেন। সে সময় এই উইকেটরক্ষক-ব্যাটারের সঙ্গে ছিলেন আরেক ক্রিকেটার জয়দেব উনাদকাট। মধুর এই বিড়ম্বনায় পড়ে অবশেষে কোনোমতে মল থেকে বের হয়ে আসেন বর্তমানে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা ক্লাসেন।

এক পর্যায় পুরো শপিং মলে প্রতিধ্বনিত হতে থাকে ক্লাসেনের নাম। এত পরিমান ভক্তদের উপস্থিতিতে ঠিকমত হাটতেও পারছিলেন না এই পাওয়ার হিটার। এমনকি ধাক্কা-ধাক্কির শিকারও হতে হয় তাকে। এমন অবস্থায় বেশ বিরক্ত হতেই দেখা যায় ক্লাসেনকে। পরে ভক্তদের উদ্যেশ্যে হাত নাড়িয়ে ঠান্ডা হতেও বলেছেন এই তারকা। কিন্তু তাতেও খুব একটা লাভ হয়নি। বাধ্য হয়েই মল ছাড়েন এই প্রোটিয়া।

আইপিএলের চলমান আসরে দুর্দান্ত ফর্মে আছেন এই তারকা। বিশেষ করে তার মন্ত্রমুগ্ধকর ছক্কা হাঁকানোর ক্ষমতার জন্য হায়দরাবাদের ভক্তদের কাছে সুপারস্টার বনে গেছেন ক্লাসেন। তাই তো তাঁকে দেখা মাত্রই নিজেদের আবেগকে নিয়ন্ত্রন করতে পারেননি হাজার হাজার ভক্ত। ক্লাসেনকে ক্যামেরার ফ্রেমে বন্দি করতে চেয়েছিলেন তারা।

এর আগে, আরও একবার এমন মধুর বিড়ম্বনায় পড়েছিলেন ক্লাসেন। রাজস্থান রয়্যালসের বিপক্ষে সবশেষ ম্যাচে নিজের হেলমেট, এক ভক্তকে দিয়েছিলেন এই ডানহাতি ব্যাটার। উত্তেজনাকর এই ম্যাচে জয় পেয়ে উল্লাস করতে চেয়েছিলেন ক্লাসেনসহ বাকি ক্রিকেটাররা। কিন্তু ভক্তদের অতিরিক্ত ভালোবাসার কারণে সেটি সম্ভব হয়ে উঠেনি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply