বিয়েতে এসে বেশি কেক খাওয়ায় অতিথির বাড়িতে বিল পাঠালেন নবদম্পতি!

|

ছবি: সংগৃহীত

বিয়ে বাড়িতে এসে বেশি কেক খাওয়ায় অতিথির বাড়িতে সেই কেকের বিল পাঠালেন এক নবদম্পতি। পরিচিতের বিয়েতে গিয়ে এক টুকরা কেক বেশি খেয়ে ফেলায় এমন ঘটনার শিকার হলেন এক অতিথি। সম্প্রতি ‘রেডিট’-এ সেই অভিজ্ঞতা তুলে ধরেছেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, বিয়ের দিন নবদম্পতি ঘোষণা করেছিলেন, অতিথিদের টাকায় বিয়ের কেক কাটা হবে। অর্থাৎ, কেক কাটার পর কেকের টুকরা হাতে তুলে নেয়ার আগে দাম দিতে হবে। সেই অনুযায়ী, টুকরা প্রতি দাম রাখা হয়েছিল ৩.৬৬ পাউন্ড (প্রায় ৪২৫ টাকা)। খুশির দিন প্রত্যেকে তাতে রাজিও হয়েছিলেন। সবই ভালোয় ভালোয় মিটে গিয়েছে।

বিয়ের দুই দিন পর এক অতিথির ফোনে বার্তা দিয়ে ওই নবদম্পতি জানান, আমরা বিয়ের সিসিটিভি ফুটেজ ঘাঁটছিলাম। দেখলাম, আপনি দু’টুকরা কেক খেয়েছেন। অথচ এক টুকরার দাম দিয়েছেন। দয়া করে আর এক টুকরার দাম দ্রুত পাঠিয়ে দিন।

এই বার্তা দেখে হতচকিত ওই অতিথি। ‘রেডিট’-এ নবদম্পতির ওই বার্তাটি প্রকাশ্যে এনে তিনি লিখেছেন, বিয়েতে গিয়ে কেকের দাম দিতে হচ্ছে, এই ব্যাপারটাই তো অদ্ভুত। আমার সত্যিই খেয়াল ছিল না যে কখন একটা কেক বেশি খেয়ে ফেলেছি আমি। এখন আমার থেকে দাম চাইছে ওরা!

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply