বাবার বিরুদ্ধে ভাড়াটে খুনি দিয়ে পুত্র হত্যার অভিযোগ

|

ঝালকাঠি প্রেসক্লাবে আলআমিন হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলনে ফুফাতো ভাই ওবায়দুল হক আকন।

ঝালকাঠির রাজাপুর উপজেলার কানুদাসকাঠি গ্রামের মো. আমির হোসেনের বিরুদ্ধে তার ছেলে সিরাজুল ইসলাম ওরফে আলআমিন (২০) কে ৫০ হাজার টাকা চুক্তিতে ভাড়াটে লোকজন দিয়ে হত্যার অভিযোগ আনা হয়েছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে ঝালকাঠি প্রেসক্লাবে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলন করেন নিহত আলআমিন এর স্বজনরা। তারা এই হত্যাকাণ্ডের ন্যায় বিচার দাবি করেছেন।

স্বজনদের সাথে কথা বলে জানা যায়, সিরাজুল ইসলাম ওরফে আলআমিন গত ০৩-০৭-২০০৯ তারিখে হত্যার স্বীকার হয়। হত্যাকাণ্ডের পর আল আমিনের বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন। এরপর মামলার তদন্তকালে এসআই মিজানুর রহমান বাবা আমির হোসেনসহ ৭ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

মামলা সূত্রে জানা যায়, হত্যাকান্ডের সময় আলআমিনের লুঙ্গির গোচরে থাকা মোবাইল সেটের সূত্র ধরে প্রযুক্তির সাহায্যে মোজাম্মেল আকনকে গ্রেফতার করে তদন্ত কর্মকর্তা (আইও) রাজাপুর থানার এসআই মিজানুর রহমান।

মোজাম্মেল আকন আদালতে জবানবন্দিতে বলেন, মো. আমির হোসেনের অবাধ্য সন্তান আলআমিন তার পিতার কাছে ৫ লাখ টাকা দাবি করেছিলেন। দাবিকৃত টাকা না দিলে তাদের উপর জুলুম নির্যাতন চালাবে বলেও হুমকি দেয় আলআমিন। তাই তাকে হত্যা করতে না পারলে আজীবন এ নির্যাতন সহ্য করতে হবে ভেবে আলআমিনকে খুন করতে তার বাবা আমাদের ৫ জনকে দায়িত্ব দেয়। ৫০ হাজার টাকার চুক্তি হয় আমাদের সাথে।

জানা যায়, খাবারের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে খাল পাড়ে নিয়ে চাপাতি দিয়ে আলআমিনকে জবাই করে ভাড়াটে খুনিরা।

এ মামলার বিচার কার্যক্রমে প্রধান পরিকল্পনা ও হত্যায় সরাসরি অংশগ্রহণকারী আমির হোসেন নিজেকে নির্দোষ প্রমাণ করে মামলা থেকে খালাস পেতে বিভিন্ন অপকৌশল চালাচ্ছেন বলে জানা গেছে। সেই থেকেই পুত্র হারানোর শোকে মা আছেন মানসিক বিকারগ্রস্থ অবস্থায়।

এম ই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply