পল্লবী থেকে নিখোঁজ সেই ৩ ছাত্রী উদ্ধার

|

রাজধানীর পল্লবী এলাকা থেকে নিখোঁজ হওয়া ৩ কিশোরীকে উদ্ধার করেছে র‍্যাব।

বুধবার (৬ অক্টোবর) বিকেলে র‍্যাব-৪ এর অধিনায়ক মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে দুপুরে তাদেরকে রাজধানীর আব্দুল্লাহপুরের একটি বাসা থেকে উদ্ধার করা হয়। বর্তমানে তারা র‌্যাব-৪ এর অফিসে আছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে র‍্যাব জানায়, এরা স্বেচ্ছায় বাসা ছেড়েছিল। কোনো টিকটক-লাইকি গ্রুপ অথবা প্রেমের কারণে বাসা ছাড়েনি। ওরা মূলত জাপান ও কোরিয়ান সংস্কৃতিতে ব্যাপক আকৃষ্ট ছিল। ওদের কাছে সংসার জীবন, পড়াশোনা, বাবা মায়ের শাসন বা ধর্মীয় অনুশাসন ভালো লাগত না, তাই বাসা ছেড়ে চলে যায়।

র‍্যাব আরও জানায়, বাসা থেকে বের হয়ে তিনজন একসাথে কুমিল্লা, ফেনী, চট্টগ্রাম-কক্সবাজারসহ আরও বেশ কয়েকটি এলাকায় আত্মগোপনে ছিল।

নিখোঁজ হওয়া তিন শিক্ষার্থী মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, পল্লবী ডিগ্রি কলেজ ও দুয়ারিপাড়া কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় এক শিক্ষার্থীর মা পল্লবী থানায় অভিযোগ দায়ের করেছিলেন। গত বৃহস্পতিবার এই তিন ছাত্রী পরিবারের কাউকে কিছু না বলে সকালে সবাই নিজ নিজ বাসা থেকে একযোগে বের হন। বের হওয়ার সময় সবাই বাসা থেকে কয়েক লাখ টাকা, গহনা, স্কুল সার্টিফিকেট ও দামি মোবাইল নিয়ে যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply