শিক্ষক, সাংবাদিক ও পেশাজীবী নেতৃবৃন্দের সাথে বিএনপি হাইকমান্ডের বৈঠক

|

ছবি: সংগৃহীত

বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সাথে বৈঠকে বসেছে বিএনপি হাইকমান্ড। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের প্রস্তুতি, বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও জোট সম্প্রসারণ বিষয়ে তাদের মতামত জানতেই এই বৈঠকের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।

শনিবার (৯ অক্টোবর) বিকেল ৪টা থেকে দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দ্বিতীয় দিনের মত বিএনপির হাইকমান্ডের সাথে রুদ্ধদ্বার এ বৈঠক অনুষ্ঠিত হচ্ছে। যেখানে ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহী বিশ্ববিদ্যালয়, জাতীয় প্রেসক্লাব, ডিআরইউসহ বিভিন্ন পেশাজীবীরা অংশ নিয়েছেন।

গত মাসে দুই দফায় ৬ দিন দলের বিভিন্ন স্তরের নেতাদের সাথে সিরিজ বৈঠক করেছে বিএনপি৷ তারই ধারাবাহিকতায় চলতি সপ্তাহে গতকাল শুক্রবারও এই বৈঠক অনুষ্ঠিত হয়েছিলো।

মূলত বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও দ্বাদশ সংসদ নির্বাচনের কর্মপরিকল্পনা কি হবে সে বিষয় বিএনপির হাইকমান্ডের কাছে মতামত তুলে ধরতে এই বৈঠক বলে জানিয়েছে দলটি৷

জানা গেছে, জোট সম্প্রসারণের পাশাপাশি, বাম-ডান রাজনৈতিক দলের সমন্বয়ে নতুন জোট করার পরিকল্পনা নিয়ে আলোচনা চলছে বিএনপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে। বৈঠকের আলোচনা ও সিদ্ধান্তের বিষয়ে খুব শিগগিরই গণমাধ্যমে তুলে ধরা হবে বলে জানিয়েছে বিএনপি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply