নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে ষড়যন্ত্র হচ্ছে: আইভী

|

স্টাফ রিপোর্টার, নারায়নগঞ্জ:

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনকে কেন্দ্র করে নানা ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন সিটি মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।

আজ মঙ্গলবার (১২ অক্টোবর) জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দেয়া এক ভাষণে এ মন্তব্য করেন তিনি।

আইভী বলেন, নির্বাচন ঘনিয়ে আসলেই নারায়ণগঞ্জে পরিকল্পিতভাবে যানজট সৃষ্টি করে মানুষকে ভোগান্তি দিয়ে তারা বোঝাতে চায় সিটি কর্পোরেশন যানজট নিরসনে কাজ করছে না। এ বিষয়ে তিনি আওয়ামী লীগ ও শ্রমিক লীগসহ অন্যান্য অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের সতর্ক থাকার আহবান জানান। তাদের বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে মেয়র আইভী বলেন, রাজপথে থাকা ত্যাগী নেতা-কর্মীরাই নেত্রীর কাছে টিকে থাকতে পারবেন। তাই ব্যক্তিস্বার্থ পরিহার করে সবাইকে দলের স্বার্থে কাজ করার পরামর্শ দেন তিনি।

নারায়ণগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নেতা-কর্মীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আইভি। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা অবদানের কথা তুলে ধরেন তিনি।

শ্রমিক সমাবেশ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply