অংক শেখাতে পড়াশোনার ভিডিও পর্ন সাইটে আপলোড করেন শিক্ষক!

|

ছবি: সংগৃহীত

করোনা মহামারির জেরে সারা বিশ্বেই পাঠদান ব্যবস্থায় আমূল পরিবর্তন এসেছে। অনলাইনে ভিডিও কলের মাধ্যমে পড়াশোনা জনপ্রিয় হয়েছে। কিন্তু সকলের পক্ষে অনলাইন ক্লাসে সমস্ত বিষয় সমানভাবে বুঝে নেয়া সম্ভব নয়। তাই অনেক শিক্ষকই অনলাইন ক্লাসের ভিডিও আপলোড করেন ছাত্রছাত্রীদের সুবিধার জন্য। তাইওয়ানের এক অংকের শিক্ষকও সম্প্রতি আপলোড করেছেন নিজের ক্লাস নেয়ার ভিডিও। কিন্তু ইন্টারনেটের যে প্ল্যাটফর্মে তিনি এটি আপলোড করেছেন তা নিয়েই শুরু হয়েছে আলোচনা।

তাইওয়ানের অংকের ওই শিক্ষকের নাম ছাংশু। অনলাইনের পড়ানোর প্রায় ২০০টি ভিডিও তিনি আপলোড করেছেন একটি পর্ন ওয়েবসাইটে। যদিও ওই শিক্ষকের কোনো ভিডিওই যৌনতা বিষয়ক নয়। সবই অংকের। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ৩৪ বছরের ছাংশু অংকে স্নাতকোত্তর করেছেন। তিনি তাইওয়ানের একটি স্কুলে শিক্ষকতা করেন। অনলাইনে পড়ানোর ভিডিও প্রথমে তিনি আপলোড করতেন ইউটিউবে। কিন্তু পরে ইউটিউবের পাশাপাশি একটি পর্নসাইটেও ভিডিও আপলোড শুরু করেন।

এ বিষয় নিয়ে সে দেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ওই পর্নসাইটের জনপ্রিয়তার কথা ভেবেই ওখানে ভিডিও আপলোড করেছি। ওই প্ল্যাটফর্মে ভিডিওগুলি প্রচুর মানুষ দেখছেন বলেও জানিয়েছেন তিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply