বিচার বিভাগের স্বাধীনতা আমাদেরই প্রতিষ্ঠা করতে হবে: বিএনপি নেতা এ্যানি

|

বক্তব্যরত কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, জিয়াউর রহমান সফল ও দেশের জনপ্রিয় রাষ্ট্র প্রধান ছিলেন। তার আদর্শেই আমরা রাজনীতি করি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান হচ্ছেন জিয়াউর রহমানের ডুপলিকেট। জিয়াউর রহমানের মতোই তিনি রাজনীতি পরিচালনা করছেন। দেশে কথা বলার স্বাধীনতা নেই, বিচার বিভাগের স্বাধীনতা নেই। আমাদের দায়িত্ব এ স্বাধীনতা প্রতিষ্ঠা করা। আমাদের অধিকার আমাদেরকেই আদায় করে নিতে হবে। এজন্য ঐক্যবদ্ধ হয়ে আমাদেরকে আন্দোলনে নামতে হবে।

আজ শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর শহরের গোডাউন রোড এলাকায় নিজ বাসভবন প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ্যানি নবগঠিত লক্ষ্মীপুর জেলা বিএনপির আহবায়ক। সদর উপজেলার কুশাখালী ইউনিয়ন বিএনপির উদ্যোগে তাকে আজ সংবর্ধনা দেয়া হয়।

কুশাখালী ইউনিয়ন বিএনপির সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী কাশেমের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য নিজাম উদ্দিন ভূঁইয়া, বিএনপি নেতা আনোয়ার হোসেন বাচ্চু, যুবদল নেতা আবদুল আলিম হুমায়ুন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের সভাপতি দেলোয়ার হোসেন শিমুল প্রমুখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply