অবশেষে বাড়ির পথে আরিয়ান (ভিডিও)

|

ছবি: সংগৃহীত।

মুম্বাইয়ের আর্থার রোড জেলে ২৬ দিনের বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই (২৮ অক্টোবর) জামিন পেয়েছিলেন আরিয়ান খান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শনিবার (৩০ অক্টোবর) সকালে জেল থেকে বেরিয়ে আসলেন শাহরুখ পুত্র। ভারতীয় সংবাদসংস্থা এএনআই এর প্রকাশ করা একটি ভিডিওতে দেখা গেছে, সাধারণ মানুষ ও চিত্রগ্রাহকদের ভিড় পেরিয়ে সোজা গাড়িতে উঠে বসেন আরিয়ান। তবে তার সাথে দেখা যায়নি শাহরুখকে।

জেল থেকে জামিনে বের হলেও ১৪ দফা শর্ত মেনে চলতে হবে আরিয়ানকে। জামিনে থাকা অবস্থায় এই মামলা নিয়ে কোনো গণমাধ্যমে কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা বলা যাবে না। বিদেশ ভ্রমণ নিষিদ্ধ, এমনকি মুম্বাইয়ের বাইরে যেতে হলেও নিতে হবে তদন্তকারীদের অনুমতি।

এ দিকে, গত ২ অক্টোবর আরিয়ানকে মাদককাণ্ডে গ্রেফতারের পর থেকেই মাদক নিয়ন্ত্রণকারী সংস্থা এনসিবি জড়িয়েছে নানা বিতর্কে। এখন মামরার তদন্ত কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেই উঠেছে আঙুল। এরই মধ্যে শোনা যাচ্ছে, আরিয়ানের বিষয়টি এনসিবির কাছ থেকে হস্তান্তর হতে চলেছে আরেক গোয়েন্দা সংস্থা এএনআইয়ের কাছে। এরই মধ্যে এএনআই এর কর্মকর্তারা এনসিবির দফতরে গিয়ে এ বিষয়ে কথাবার্তা বলেছেন বলেও শোনা যাচ্ছে। তবে এ নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা এখনও আসেনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply