নাটোরে চাঞ্চল্যকর মোখলেছুর রহমান হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার ৩

|

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:

নাটোরের লালপুরে সরকারি জলাশয় দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত মোখলেছুর রহমানের হত্যাকাণ্ডে জড়িত এজাহারনামীয় ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫।

শুক্রবার (২৯ অক্টোবর) রাতে তাদের উপজেলার করিমপুর রেলগেট এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে শনিবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের ভবানীগঞ্জ এলাকায় অবস্থিত র‍্যাব-৫ এর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য দেয়া হয়। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার অর্জুনপাড়া গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে মোঃ এরশাদ, ঈশ্বরপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মোঃ মন্টু ও মৃত বকতার আলীর ছেলে মোঃ সিদ্দিক।

র‍্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান তালুকদার জানান, লালপুর উপজেলার ঈশ্বরপাড়া গ্রামের ২০ বিঘার একটি খাস পুকুর নিয়ে স্থানীয় বাদশা গ্রুপের ও মোতালেব গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে শুক্রবার ভোর ৬টার দিকে বাদশার নের্তৃত্বে তার গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মোতালেব গ্রুপের ওপর হামলা চালায়। এতে মোখলেছ উদ্দিন ও সাখাওয়াত হোসেন গুরুতর আহত হয়।

আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মোখলেছ উদ্দিন মারা যান। সাখাওয়াত হোসেন রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। এরপরই নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে র‍্যাবের একটি দল গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় লালপুরের বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযানকালে তারা উপজেলার করিমপুর রেলগেট এলাকা থেকে মোঃ এরশাদ, মোঃ মন্টু ও মোঃ সিদ্দিককে গ্রেফতার করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply