পটুয়াখালীতে শৌচাগার থেকে সাবেক সেনা সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

|

ষ্টাফ করেসপনডেন্ট, পটুয়াখালী:

পটুয়াখালীতে আনোয়ার হোসেন (৪০) নামে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ মে) বিকেলে দশমিনা উপজেলার আলীপুর ইউনিয়নের মধুপুর গ্রামের ‌নিজ বাসার শৌচাগার থেকে আনোয়ার হোসেনের মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নি‌শ্চিত করেছেন দশ‌মিনা থানার ও‌সি মো. নুরুল ইসলাম। আনোয়ার হোসেন ওই এলাকার আবদুর রব ঢালির ছেলে এবং তি‌নি গত বছর বগুড়া ক্যান্টনমেন্ট থেকে অবসরে যান।

আনোয়ারের পারিবার সূত্রে জানা যায়, চাকু‌রি থেকে অবসরে এসে এলাকায় ব্যবসা শুরু করে‌ছিলেন তিনি। ব্যবসায় লোকসান হওয়ায় গত তিন মাস ধরে পাওনাদারদের টাকা দিতে না পেরে ঢাকায় এসেছিলেন তিনি।‌ গত ২ মে ঢাকা থেকে বাড়িতে আসেন তিনি। রোববার দুপুর থেকে তাকে খুঁজে না পেয়ে শৌচাগারের দরজা ভেঙে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায় বাড়ির লোকজন। পরে পু‌লিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালের মর্গে পাঠান।

দশমিনা থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে করা হচ্ছে। ই‌তোমধ্যে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply