ওয়ান্ডারার্স ক্লাবের জয় গোপালের জামিন বাতিল

|

ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেফতার রাজধানীর ওয়ান্ডারার্স ক্লাবের সাধারণ সম্পাদক জয় গোপাল সরকারকে পৃথক চার মামলায় হাইকোর্টের দেওয়া জামিন বাতিল করেছেন আপিল বিভাগ।

মঙ্গলবার (২ নভেম্বর) সকালে জয় গোপাল সরকারের মামলাগুলো এক বছরের মধ্যে নিষ্পত্তি করতেও নির্দেশ দেন প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বিভাগ। এসময় অর্থপাচারকে হালকাভাবে দেখার সুযোগ নেই বলে পর্যবেক্ষণ দেয়া হয়। অর্থপাচার জাতীয় অপরাধ বাড়ছে মন্তব্য করে এই পর্যবেক্ষণ দেন প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বিভাগ।

এর আগে গত ১৮ আগস্ট ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেফতার রাজধানীর ওয়ান্ডারার্স ক্লাবের সাধারণ সম্পাদক জয় গোপাল সরকারকে পৃথক চার মামলায় জামিন দেন হাইকোর্ট। বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এস এম মজিবুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

ক্যাসিনোবিরোধী অভিযানের অংশ হিসেবে ২০১৯ সালের ২৪ সেপ্টেম্বর গেন্ডারিয়ায় এনু-রুপনের বাড়িতে অভিযান চালায় র‍্যাব। তাদের বাসায় টয়লেটে স্বর্ণের কমোড পাওয়া যায়। সেখান থেকে বিপুল পরিমাণ নগদ টাকা ও স্বর্ণালংকার জব্দ করা হয়। এরপর ওয়ান্ডারার্স ক্লাবের কর্মচারীদের জিজ্ঞাসাবাদে জয় গোপালের নাম আসায় তাকে গ্রেফতার করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply