‘আজকের ম্যাচ যে কেউ জিততে পারতো, একদিন আমরাই জিতব।’

|

ভারতের বিপক্ষে নিদাহাস ট্রফির ফাইনালে কী ছিল না, ম্যাচ একবার ভারত আরেকবার বাংলাদেশের দিকে হেলছিল। শেষ পর্যন্ত এক দিনেশ কার্তিকই গড়ে দিলেন ব্যবধান। কার্তিককে প্রাপ্য সম্মান দিয়ে ফাইনালে বাংলাদেশের এমন হারকে দুর্ভাগ্য বলে মানলেন সাকিব আল হাসান। বললেন, আজকের ম্যাচে যে কেউই জিততে পারতো। আমরা চেষ্টা করেছিলাম, তবে আমাদের দুর্ভাগ্য।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাকিব দলের কাউকে দোষ দিতে চাইলেন না। বললেন, সবাই তাদের শতভাগ দেয়ার চেষ্টা করেছে। কিন্তু হয়নি।

এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, ১৯-তম ওভারে রুবেল ১৫ রান দিলেও শেষ ওভারে ২০ রানের মতো দরকার পড়ে তাদের। রুবেল চেষ্টা করেছিল। সে খারাপ বল করেনি। দিনেশ কার্তিককে আমি বিশেষ কৃতিত্ব দিব। সে আসাধারণ ব্যাটিং করেছে।

সাকিব মনে করেন ১৬৬ রান যথেষ্ট সংগ্রহ ছিল। বলেছেন, আরো কিছু রান করলে খারাপ হতো না, কিন্তু আমরা আত্মবিশ্বাসী ছিলাম। ড্রেসিংরুমে আমাদের মনে হচ্ছিল হয়তো এটাই জয়ের জন্য যথেষ্ট হতে পারে। ছেলেরা চেষ্টা করেছিল। কিন্তু আমাদের দুর্ভাগ্য আমরা বিজয়ী দল হতে পারলাম।

এ ম্যাচ থেকেই ইতিবাচক অনেক কিছু নেয়ার আছে উল্লেখ করে ধরা গলায় সাকিব আল হাসান বলেন, হারতে খারাপ লাগে কিন্তু আমরা ভালো করেছি। একদিন আমরাই জিতব।

নিদাহাস কাপ জেতায় ভারতকে অভিনন্দন জানাতেও ভুলেননি টাইগার অধিনায়ক।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply