ধারাবাহিকভাবে ব্যর্থ লিটন-সৌম্য

|

ছবি: সংগৃহীত

ব্যর্থতার দিক দিয়ে ধারাবাহিক হবার দিকে আরেকটি পদক্ষেপ নিলেন লিটন দাস। মিচেল স্টার্কের বলে মুখোমুখি হওয়া প্রথম বলেই ইনসুইং ইয়র্কারে প্লেইড অন হয়ে ফিরে গেছেন তিনি। চলতি আসরে উদ্বোধনী জুটিতে ব্যর্থতার যে ধারাবাহিকতা, তা শেষ ম্যাচেও লিটনের ব্যাটে অব্যাহত রাখলো বাংলাদেশ।

তার পরের ওভারেই জশ হ্যাজলুডের বলে বোল্ড হয়ে ব্যর্থতার ষোলকলা পূর্ন করেন তিনে ব্যাট করতে নামা সৌম্য সরকার। তিনি করেছেন ৮ বলে ৫ রান।

ভুলে যাওয়ার মতো এক বিশ্বকাপ মিশনে আজ ইতি টানতে যাচ্ছে বাংলাদেশ। তারা কি পারবে নিজেদের বিশ্বকাপের সাথে অস্ট্রেলিয়ার যাত্রারও ইতি টানতে? অজিদের সামনে আজকের ম্যাচ সহ আছে আরও একটি ম্যাচ, যে দুই ম্যাচে জয় ছাড়া কিছুই ভাবতে পারছে না তারা। নেট রান রেটেও উন্নতি করতে হবে তাদের। অন্যদিকে, অফ ফর্মে থাকা ফিঞ্চ ও ওয়ার্নারদের বিপক্ষে শেষ ম্যাচে একটা জয় তুলে নিতে চায় মাহমুদউল্লাহর বাংলাদেশ।

টস হেরে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ বলেছিলেন, স্কোরবোর্ডে একটি ভালো সংগ্রহ জমা করতে হবে আমাদের। কিন্তু লিটন দাসের উইকেট পতনে প্রথমেই সেই সংকল্পে লাগলো আঘাত। প্রতিবেদনটি লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ২ ওভার শেষে ৭ রান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply