টিভি সিরিয়ালের অনুকরণে বৃদ্ধাকে খুন করল দুই কিশোর

|

প্রতীকী ছবি।

৭০ বছরের এক বৃদ্ধাকে খুনের অভিযোগ উঠেছে দুই কিশোরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের পুনে। পুলিশের দাবি, এক জনপ্রিয় টিভি সিরিয়ালের অনুকরণে এই কাজ করেছে অভিযুক্তরা।

আনন্দবাজারের প্রতিবেদনে জানা যায়, ৩০ অক্টোবর নিজের ফ্ল্যাট থেকে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তার মাথায় গভীর আঘাতের চিহ্ন ছিল। দেহ উদ্ধারের পর বৃদ্ধার ছেলে সিনহাগাদ থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনার ৪৮ ঘণ্টা পরে অনেক কষ্টে অভিযুক্তদের খুঁজে বের করতে সমর্থ হয় পুলিশ।

পুলিশ জানিয়েছে, তদন্তের জন্য দুই পুলিশ অফিসার গিয়েছিলেন বৃদ্ধার ফ্ল্যাটে। সেখানে বেশ কয়েকজন বাচ্চাকে খেলতে দেখেন তারা। ওই বাচ্চাদের সাথে কথা বলেই তারা জানতে পারেন তাদের দুই বন্ধু ৩০ অক্টোবর খেলতে খেলতে হঠাৎ বাড়ি চলে গিয়েছিল। সে দিন তাদের ফুচকা খাওয়ার কথা থাকলেও ওই দু’জন তাদের সাথে যায়নি।

এর পর সিসিটিভি ক্যামেরা দেখে ওই দুই কিশোরকে চিহ্নিত এবং জিজ্ঞাসাবাদ করেন পুলিশ অফিসাররা। তখনই খুনের বিষয়টি জানতে পারে পুলিশ। পুলিশের এক অফিসার বলেন, ওই বৃদ্ধা যখন একা ছিলেন, তখন তার বাড়িতে চুরির পরিকল্পনা করেছিল দুই অভিযুক্ত। সেই মতো দুপুর দেড়টা নাগাদ তারা বৃদ্ধার ফ্ল্যাটে ঢুকেছিল। সে সময় টিভি দেখছিলেন বৃদ্ধা।

অভিযুক্তরা বৃদ্ধার থেকে ৯৩ হাজার টাকা নগদ এবং প্রায় ৬৭ হাজার টাকার গয়না চুরি করে। হাতের ছাপ যাতে না পাওয়া যায় সে জন্য অভিযুক্তরা গ্লাভস পরেছিল। একটি টিভি সিরিয়াল দেখে এই পদ্ধতি শিখেছিল অভিযুক্তরা। ১৪ এবং ১৬ বছরের ওই দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply