ইউপি নির্বাচন ঘিরে নৌকা সমর্থকদের ওপর স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের হামলা

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মাঝিনা এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের প্রার্থী জাহেদ আলীর নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীরা ছয়টি মোটরসাইকেল ভাঙচুর করে পাশের একটি খালে ফেলে দেয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেলে বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমানের ভাই কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বিপুল সংখ্যক কর্মী-সমর্থক নিয়ে নির্বাচনী প্রচারণা চালায়। প্রচারণা শেষে রফিকুল ইসলাম মাঝিনা এলাকা অতিক্রমের সময় জাহেদ আলীর সমর্থকরা উচ্চস্বরে স্লোগান দেয়ার পাশাপাশি উত্তেজিত আচরণ করে। বিষয়টি পুলিশকে অবহিত করে রফিকুল ইসলাম মাঝিনা এলাকা ত্যাগ করে চলে যায়। এর কিছুক্ষণ পরই তার সমর্থকরা অতর্কিতভাবে নৌকা প্রার্থীর সমর্থকদের ওপর দেশীয় অস্ত্রশসস্ত্রসহ হামলা চালায়।

অন্যদিকে মাঝিনা এলাকায় নৌকা সমর্থকদের ওপর হামলার খবর পেয়ে জাহেদ আলীর সমর্থকরা সংগঠিত হয়ে স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান মিজানের একটি ক্যাম্পে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে এবং চেয়ারে আগুন ধরিয়ে দেয়।

এ ব্যাপারে রুপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, মাঝিনা এলাকায় চেয়াম্যান প্রার্থী জাহেদ আলী ও মিজানুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। আর ইছাখালী এলাকায় মিজানুর রহমানের পোষ্টার লাগানো একটি ক্যাম্পের চেয়ার-টেবিল ভাঙচুর করে আগুন দেয়া হয়েছে। বর্তমানে উভয় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। তবে দুটি ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply