নোয়াখালীর সুবর্ণচরে হত্যা মামলার প্রধান আসামিকে কুপিয়ে হত্যা

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নে সন্ত্রাসী হামলায় ফরিদ সর্দার (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন চাঁন মিয়া (৩৫) নামের আরও একজন। পুলিশ বলছে নিহত ফরিদ সর্দার মৃত নূর নবী প্রকাশ নোব্ব্যা চোরা হত্যা মামলার প্রধান আসামি ছিলেন।

শুক্রবার (৫ নভেম্বর) বিকেল ৩টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যান ফরিদ সর্দার। নিহত ফরিদ চরক্লার্ক ইউনিয়নের জনতা বাজার এলাকার কালা মিয়ার ছেলে। আহত চাঁন মিয়া একই এলাকার মো. খুরশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১২টার দিকে চরক্লার্ক ইউনিয়ন পরিষদ এলাকা থেকে মোটরসাইকেল-যোগে বাড়িতে ফিরছিলেন ফরিদ সর্দার ও চাঁন মিয়া। পথে কয়েকজন অস্ত্রধারী তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ফরিদ ও চাঁন মিয়াকে এলোপাতাড়ি পিটিয়ে এবং পরে ফরিদ সর্দারকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত দু’জনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের ওয়ার্ডে মারা যান ফরিদ।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, পূর্ব বিরোধের জের ধরে মৃত নোব্ব্যা চোরার ছেলেরা ফরিদের ওপর হামলা চালিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply