মুন্সিগঞ্জে যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

|

ছবি: সংগৃহীত।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে বারেক শেখ নামের এক ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বালিগাঁও বলই এলাকায় বালিগাঁও-টঙ্গীবাড়ী সড়কে এ ঘটনা ঘটে। নিহত বারেক ময়মনসিংহ জেলার মোস্তফা শেখের ছেলে। তিনি দীর্ঘদিন টঙ্গীবাড়ী উপজেলার রংমেহার এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলেন এবং হাসাইল ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার সহকারী হিসাবে কাজ কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে বালিগাঁও বাজারে ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য বাড়ি থেকে বের হন বারেক। ফেরার পথে বলই এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল যোগে তিনজন দুর্বৃত্ত এসে তাকে প্রকাশ্যে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় বারেকের। পরে স্থানীয়রা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী বলেন, জড়িতদের পরিচয় জানা যায়নি। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে জড়িতের পরিচয় উদ্ঘাটনে কাজ চলছে, জড়িত যেই হউক তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান এই কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply