ওয়ার্নারের পর মার্শের ঝড়ে জয়ের সুবাস পাচ্ছে অজিরা

|

ছবি: সংগৃহীত

কিউই বোলারদের মধ্যে আজ একমাত্র ট্রেন্ট বোল্টের উপরই ভরসা করতে পারতেন কেন উইলইয়ামসন। আর অধিনায়কের আস্থার প্রতিদান দারুণভাবেই দিলেন এই বাঁহাতি স্ট্রাইক বোলার। দারুণ খেলতে থাকা ডেভিড ওয়ার্নারকে বোল্ড করে কিউইদের আবার ম্যাচে ফিরিয়েছেন প্রথম ২ ওভারে মাত্র ৫ রান দিয়ে অ্যারন ফিঞ্চের উইকেট তুলে নেয়া বোল্ট। ৩৮ বলে ৫৩ রান করা ওয়ার্নারও ফিরে গেছেন ম্যাচের মোক্ষম মুহূর্তে। তবে তাণ্ডব চালিয়ে যাচ্ছেন মার্শ। ৩১ বলে তুলে নিয়েছেন তিনি হাফ সেঞ্চুরি। আর ক্রিজে এসেছেন হার্ড হিটার গ্লেন ম্যাক্সওয়েল।

এর আগে, ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শের ব্যাটে রান ও বলের সমীকরণকে আগের চেয়ে সহজ বানিয়ে ফেলেছে অস্ট্রেলিয়া। এখন উইকেটের পতন ঘটাতে না পারলে টি-টোয়েন্টির ফাইনালে রেকর্ড ভেঙেই শিরোপা জিতে নেবে অস্ট্রেলিয়া।

টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে নিউজিল্যান্ডের ছুঁড়ে দেয়া ১৭৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই অধিনায়ক অ্যারন ফিঞ্চের উইকেট হারায় অস্ট্রেলিয়া। তারপরই ওয়ার্নার ও মার্শ গড়েন ৫৯ বলে ৮৫ রানের জুটি।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ১৫ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩৬ রান। জয়ের জন্য এখনও তাদের দরকার ৩০ বলে ৩৭ রান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply