চ্যাম্পিয়ন্স লিগে আজ চেলসি-য়্যুভেন্টাস ম্যাচ; মাঠে নামবে বার্সা

|

ছবি: সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের লড়াইয়ে আজ মাঠে নামছে ইউরোপ সেরা সব ক্লাব। হাইভোল্টেজ ম্যাচে চেলসির আতিথ্য নেবে য়্যুভেন্টাস। ম্যানচেস্টার ইউনাইটেড লড়বে ভিয়ারিয়ালের বিপক্ষে। অপর ম্যাচে বার্সেলোনার প্রতিপক্ষ পর্তুগীজ ক্লাব বেনফিকা।

লিগে সময়টা ভালো কাটছে না ক্যাটালান ক্লাব বার্সেলোনার। শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ১০ পয়েন্ট পিছিয়ে আছে তারা। রোনাল্ড কোম্যানকে সরিয়ে নিয়োগ দেয়া হয়েছে ক্লাবের আরেক লেজেন্ড জাভি হার্নান্দেজকে। তার অধীনে লিগে এসপানিওলকে হারিয়ে শুভ সূচনা করেছে বার্সেলোনা। এবার চ্যাম্পিয়ন্স লিগে তাদের ঘুরের দাঁড়ানোর মিশনে প্রতিপক্ষ বেনফিকা। যদিও প্রথম লেগে বেনফিকার মাঠে ৩-০ গোলে হেরেছিল ব্লাউগ্রানারা।

বেনফিকার বিপক্ষে আজ জয় পেলেই দ্বিতীয় রাউন্ড নিশ্চত হবে বার্সার। ছবি: সংগৃহীত

পরের পর্ব নিশ্চিতে এই ম্যাচে জয় চান কোচ জাভি। ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের দ্বিতীয় স্থানে আছে বার্সা। ৪ পয়েন্ট নিয়ে তারপরই অবস্থান বেনফিকার। তবে পেদ্রি, দেম্বেলে, আগুয়েরো ও ফাতির ইনজুরি কিছুটা হলেও দুঃশ্চিন্তার কারণ ক্লাবটির। রাত দুইটায় শুরু হবে ম্যাচ।

বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেস বলেন, আমি জয় ছাড়া ভিন্ন কিছু ভাবছি না। সেভাবেই আমি দলকে প্রস্তুত করেছি। শেষ ষোলো নিশ্চিতের মিশনে এটি আমাদের জন্য দারুণ সুযোগ। আমরা ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে এগোতে চাই। আর একটা জয়ই কেবল পারে আমাদের সুন্দর অবস্থানে নিয়ে যেতে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply