নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় একজন নিহত

|

ফাইল ছবি।

স্টাফ রিপোর্টার নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় নির্বাচনী সহিংসতায় এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

রোববার (২৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাড়েরপাড় এলাকায় এই ঘটনা ঘটে। একজন নিহতের ঘটনা নিশ্চিত করেন রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সাইদ মোহাম্মদ ফারুক।

নিহতের নাম আরিফ মিয়া (২৪)। তিনি শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের জানখারটেক গ্রামের চান মিয়ার ছেলে। অন্যদিকে, ফরিদ মিয়া নামে (৩২) এক পুলিশ সদস্য আহত হয়েছে। নিহত ওই ব্যক্তি পেশায় একজন সিএনজি চালক।

স্থানীয় সূত্রে জানা যায়, রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছেন খোরশেদ আলম মিঠু। অন্যদিকে, আনারস প্রতিকে এই ইউনিয়নে নৌকার প্রতিদ্বন্দ্বিতা করেছেন মেছবাহ উদ্দিন খন্দকার মিতুল। বিকেল পাঁচটার দিকে ভোট গণনার সময় চান্দেরকান্দি ইউনিয়নে দাড়েরপাড় এলাকার একটি কেন্দ্রে স্থানীয় ইউপি সদস্যদের সমর্থক ও চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং সংঘর্ষ বাধে। এসময় পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করতে গুলি ছোড়ে ।

এর কিছুক্ষণ পরই রক্তাক্ত অবস্থায় ওই সিএনজি চালককে কেন্দ্রের পাশ থেকে এলাকাবাসী উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় আরও দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সাইদ মোহাম্মদ ফারুক বলেন, একজন নিহত হয়েছেন। তার আনুমানিক বয়স ২৪।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply