পাঁচ দিন পর খোঁজ মিললো গাজীপুরের নিখোঁজ সেই প্রার্থীর, নিজেই ছিলেন আত্মগোপনে

|

কাউ‌ন্সিলর প্রার্থী মে‌হেদী হাসান। ফাইল ছবি।

নিখোঁজের ৫ দিন পর গাজীপু‌রের কা‌লিয়া‌কৈর পৌরসভার কাউ‌ন্সিলর প্রার্থী মে‌হেদী হাসানকে উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। সোমবার (২৯ নভেম্বর) সকা‌লে গাজীপুর মহানগরের যু‌গিরতলা এলাকা থে‌কে তা‌কে উদ্ধার ক‌রা হয়। প্রতিপ‌ক্ষ প্রার্থী‌দের নানামুখী চা‌পে নি‌জের ও প‌রিবা‌রের সুরক্ষার্থে আত্মগোপন করেছিলেন তিনি।

এর আগে, নির্বাচনের মাত্র ৩ দিন আগে গত ২৫ নভেম্বর সকাল ৬টার দিকে মসজিদে যাওয়ার কথা বলে বাসা হতে বের হন মেহেদী। তারপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। তার কোনো খবর না পেয়ে শেষে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

একজন প্রার্থী নিখোঁজ হওয়ায় ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীও ব্যাপক তৎপরতা শুরু করে। কালিয়াকৈর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টিম তার খোঁজে অভিযান শুরু করে।

ত‌বে মেহেদীকে উদ্ধারের পর জানা যায়, প্রতিপ‌ক্ষের নানামুখী চা‌পের মু‌খে নি‌জের ও প‌রিবারের সদস্যদের আত্নরক্ষার জন্য চট্টগ্রা‌মে গি‌য়ে আত্মগোপ‌নে ছি‌লেন তিনি।

আরও পড়ুন: কালিয়াকৈর পৌর কাউন্সিলর প্রার্থী নিখোঁজ

এ নিয়ে, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে আজ সকালে গাজীপুর সিটি করপোরেশনের যু‌গিতলা এলাকা থেকে মেহেদীকে উদ্ধার করা হয়। নি‌জের প‌রিবা‌র ও সন্তান‌দের রক্ষার জন্য নি‌জেই আত্মগোপন করে ব‌লে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ২৮ ন‌ভেম্বর অনু‌ষ্ঠিত কা‌লিয়া‌কৈর পৌরসভার ৯ নম্বর ওয়া‌র্ডের ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা ক‌রেন ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply