টিকা না নিতে ভুয়া হাত তৈরি, হাতেনাতে ধরলো স্বাস্থ্যকর্মী

|

প্রতীকী ছবি।

করোনার টিকা নিতে চান না, আবার টিকাসনদও চাই। যা কিনা মাছ ধরতে হবে আবার পানি স্পর্শ করা যাবে না, এমন অবস্থা ইতালির এক নাগরিকের। তা থেকে উত্তরণের জন্য বেছে নিলেন এক অভিনব পন্থা। সিলিকন ব্যবহার করে তৈরি করলেন ভুয়া হাত। সেই হাতে টিকা নেয়ার সময় হাতেনাতে ধরাও পড়লেন তিনি। খবর গ্রিক সিটি টাইমসের।

শুক্রবার (০৩ ডিসেম্বর) ইতালির এক স্বাস্থ্য কর্মকর্তা এই তথ্য জানিয়েছেন। বৃহস্পতিবার রাতে ইতালির উত্তর-পশ্চিমাঞ্চলের বিয়েল্লাতে এ ঘটনা ঘটেছে। পরবর্তীতে ৫০ বছরের ওই ব্যক্তিকে সোপর্দ করা হয়েছে পুলিশের কাছে।

প্রতিবেদন সূত্রে জানা যায়, ওই ব্যক্তি সিলিকন দিয়ে তৈরি করা ভুয়া হাতটি কাঁধের সাথে জোড় দিয়ে টিকা গ্রহণ করতে স্বাস্থ্য কেন্দ্রে যায়। পরবর্তীতে স্বাস্থ্যকর্মী যখন টিকা পুশ করার জন্য তার হাত স্পর্শ করে তখন বুঝতে পারে হাতটি ভুয়া।

আরও পড়ুন: কন্যা সন্তানের জন্ম দেয়ায় স্ত্রীকে হাসপাতালে রেখে পালালেন স্বামী!

পিডমন্ট আঞ্চলিক সরকারের প্রধান অ্যালবার্ট সিরিও ফেসবুকে এক পোস্টে লিখেন, মহামারিতে আমরা যে অবস্থায় আছি সে অবস্থায় না থাকলে বিষয়টি হাসিঠাট্টার হতো। কিন্তু এসময়ে এমন কাজ কখনোই গ্রহণযোগ্য নয়।

যারা এখনও করোনার টিকা নেয়নি আগামী সোমবার (০৬ ডিসেম্বর) থেকে তাদের জন্য কঠোর বিধিনিষেধ আরোপ করতে যাচ্ছে ইতালি। গত আগস্ট থেকে দেশটিতে টিকা নেয়ার প্রমাণ হিসেবে গ্রিন পাস চালু রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply