পাকস্থলীতে ইয়াবা বহন, শাহজালালে যাত্রী আটক

|

জব্দ ২০৩৫ পিস ইয়াবাসহ আটককৃত সঞ্জয় কুমার (৩২)।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাকস্থলীতে ইয়াবা বহনকালে অভ্যন্তরীণ ফ্লাইটের এক যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ। এসময় তার কাছে ২০৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। কক্সবাজার থেকে ঢাকা ফেরত একটি ফ্লাইট থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বলেন, সঞ্জয় কুমার (৩২) নামে নভোএয়ারের ভিকিউ নাইন-ত্রি-ফোর ফ্লাইটের একজন যাত্রীকে সন্দেহজনক বলে মনে হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করলে প্রাথমিকভাবে তিনি মাদক সংশ্লিষ্টতার কথা অস্বীকার করেন। পরবর্তীতে বিস্তারিত জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি পাকস্থলীতে ইয়াবা বহনের কথা স্বীকার করেন।

এসময় অভিযুক্ত সঞ্জয় কুমার জানান যে, তিনি কক্সবাজারের শফিক নামক একজনের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করেন এবং ঢাকায় মো. আরমান নামের এক ব্যক্তিকে এ ইয়াবার চালান পোঁছে দেয়ার কথা ছিল। অভিযুক্তের স্বীকারোক্তি পাওয়ার পর তাকে এক্সরে করলে তার পাকস্থলীতে ইয়াবার অস্তিত্ব সম্পর্কে নিশ্চিত হওয়া যায়।

এরপর অভিযুক্ত নিজেই প্রাকৃতিক কার্যের মাধ্যমে ২০৩৫ পিস ইয়াবা বের করে দেন। আসামির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply