ম্যানইউকে জয়ে ফেরালেন রোনালদো

|

ছবি: সংগৃহীত

আবারও ম্যানচেস্টার ইউনাইটেডের ত্রাতা হয়ে আসলেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইংলিশ প্রিমিয়ার লিগে পেনাল্টি থেকে দেয়া তার একমাত্র গোলেই নরউইচ সিটির বিপক্ষে ১-০ গোলের জয় পায় রেড ডেভিলরা। চ্যাম্পিয়ন্স লিগের গত ম্যাচে ইয়াং বয়েজের সাথে ১-১ গোলে ড্রয়ের পর তাই জয়ের ধারায় ফিরলো ম্যানচেস্টারের এই ক্লাবটি।

প্রথমার্ধে কোনো গোল আদায় করতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। তবে  ক্রিস্টিয়ানো রোনালদোর দুর্দান্ত এক শট দুর্দান্ত সেভে রুখ দেন নরউইচ কিপার ক্রুল। দ্বিতীয়ার্ধে এগিয়ে যাবার সুযোগ পেয়েছিলো স্বাগতিক নরউইচ। কিন্তু ফরোয়ার্ড পুকির শট রুখে দিয়ে তাকে গোলবঞ্চিত করেন ডি গিয়া। অবশেষে ৭৫ মিনিটে ভাঙে ডেড লক। নিজের আদায় করা পেনাল্টি থেকে ম্যানইউর জয় নিশ্চিত করেন সিআর সেভেন।

এদিকে জয়ের ধারায় ফিরেছে আরে জায়ান্ট চেলসি। তবে লিডস কঠিন পরীক্ষা নিয়েছে ব্লুদের। ঘরের মাঠে ২৮ মিনিটে পিছিয়ে পড়ে চেলসি। পেনাল্টি থেকে লিডসকে এগিয়ে দেন রাফিনিয়া। ৪২ মিনিটে মেসন মাউন্টের গোলে সমাতায় ফেরে টুখেলের দল। ৫৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে চেলসিকে এগিয়ে দেন জর্জিনিয়ো। তবে ৮৩ মিনিটে জো গেলহার্ডের গোলে সমতা আনে লিডস। কিন্তু শেষরক্ষা হয়নি। ইনজুরি সময়ে আবারও পেনাল্টি পায় ব্লুরা। সুযোগ কাজে লাগিয়ে দলের জয় নিশ্চিত করেন জর্জিনিয়ো।

আরও পড়ুন: পাকিস্তান গিয়ে করোনা আক্রান্ত ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে সবার শীর্ষে অবস্থান করছে পেপ গার্দিওলার অধীন ম্যানচেস্টার সিটি। ১৬ ম্যাচে ৩৮ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে লিভারপুল। ১৬টি করে ম্যাচ খেলে চেলসি ও ম্যানইউর পয়েন্ট ৩৬ ও ২৭।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply