আদালতে স্বীকারোক্তি দিলো ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীসহ ২ হত্যার আসামি

|

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সহ ২ হত্যার ঘটনায় গ্রেফতারকৃত আসামি আশরাফুল ইসলাম রাব্বি (৩৭)।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হকসহ দুইজনকে গুলি করে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত আসামি আশরাফুল ইসলাম রাব্বি (৩৭) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাহিদ হোসাইনের আদালতে তিনি এ জবানবন্দি দেন। জবানবন্দী শেষে পুলিশ রাব্বিকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে।
 
এর আগে, গত রোববার (১৯ ডিসেম্বর) রাতে ভারতে পালানোর সময় আশরাফুল ইসলাম রাব্বিকে জেলার কসবা সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। রাব্বি জেলা শহরের কাজিপাড়ার মুমিনুল ইসলামের ছেলে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, গ্রেফতারকৃত রাব্বি আদালতে জানায় যে সে এই হত্যাকাণ্ডের জড়িত ছিল। পূর্বপরিকল্পনা অনুযায়ী তারা কয়েকটি স্থানে ভাগ হয়ে অবস্থান করছিলেন। রাব্বি চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হকের মোটরসাইকেলের গতিরোধ করেন। এসময় পর পর চারটি গুলি চালায় মামলার প্রধান আসামি নজরুল।

তিনি আরও জানান, রাব্বি’র কাছ থেকে আরও বিস্তারিত জানতে আদালতে ৭দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। পরবর্তীতে শুনানিতে আদালত রিমান্ডের বিষয়ে জানাবেন।

উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর রাতে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার নাটঘর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ডা. আবুল কাসেমের ছেলে ও আসন্ন নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হক ও তার সহযোগী বাদল সরকাকে গুলি করে হত্যা করা হয়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply