প্রধান নির্বাচক পদেই থাকছেন নান্নু

|

ছবি: সংগৃহীত

বিসিবির প্রধান নির্বাচক পদেই থাকছেন মিনহাজুল আবেদীন নান্নু। গত ৩১ ডিসেম্বর নান্নু-বাশার নির্বাচক প্যানেলের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরও এই জানুয়ারি মাসে প্রধান নির্বাচক পদেই দায়িত্ব পালন করবেন তিনি। নান্নু জানিয়েছেন, আগামী বোর্ড মিটিংয়েই নির্ধারিত হবে এই পদে তিনি থাকছেন নাকি থাকছেন না। তার আগে পর্যন্ত কাজ করে যাবেন তিনি।

আংশিকভাবে এখন নির্বাচকশূন্য অবস্থায় আছে বিসিবি। কারণ, মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশারের নির্বাচক প্যানেলের মেয়াদের শেষদিন ছিল ৩১ ডিসেম্বর, ২০২১। কাগজে-কলমে তাই এখন আর বিসিবির প্রধান নির্বাচকের পদে নেই মিনহাজুল আবেদীন নান্নু। ঠিক তেমনিভাবে, নির্বাচক হিসেবে হাবিবুল বাশারেরও মেয়াদ শেষ হয়ে গেছে গতকালই। বিসিবির প্রধান নির্বাচক পদে মিনহাজুল আবেদীন নান্নু আছেন কিনা, সে সম্পর্কে তিনি বলেন, ডিসেম্বরের শেষে আমাদের মেয়াদ শেষ হয়েছে। এর আগেও আমাদের মেয়াদ শেষ হওয়ার পরেও আমরা কাজ করেছি। ১-২ মাস পরে আবার দায়িত্বের মেয়াদ নবায়ন হয়েছে। প্রক্রিয়াটি এভাবেই চলছে। আমাদের জানুয়ারি পর্যন্ত কাজ করতে বলা হয়েছে। সামনের বোর্ড মিটিংয়ের আগে দায়িত্ব নবায়ন হবে নাকি হবে না, সেটা বলা বেশ মুশকিল। আমাদের জানুয়ারি পর্যন্ত কাজ করতে বলা হয়েছে আর আমরা সেভাবেই করছি।

আরও পড়ুন: নান্নুদের মেয়াদ কমানোর জন্য বললেন আশরাফুল

এর আগে, বিসিবির নির্বাচকদের মেয়াদ শেষ হওয়ার পরেও তারা কাজ করে যেতেন এবং মেয়াদ শেষ হওয়ার আগেই অন্তত মৌখিকভাবে তাদের জানিয়ে দেয়া হতো যে, তাদের মেয়াদ বাড়ানো হচ্ছে। বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বর্তমানে দেশের বাইরে থাকায় নির্বাচক হিসেবে মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশারের মেয়াদ বাড়ানো হচ্ছে কিনা তা নিয়ে রয়ে গিয়েছিল সংশয়।

আরও পড়ুন: আশরাফুলকে ‘দেশদ্রোহী’ বললেন নান্নু!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply