মেডিকেল টিমের দেয়া ওষুধ খাচ্ছেন না খালেদা জিয়া

|

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার আজকের যুক্তিতর্ক শুনানি শেষ হয়েছে। মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে আগামী ২২ এপ্রিল। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটার দিকে বকশীবাজারের বিশেষ জজ আদালতে এ শুনানি অনুষ্ঠিত হয়।

শুনানিতে দুদকের আইনজীবী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতর অসুস্থ নন। তিনি ফিজিক্যালি সিক। আইনজীবী আরও জানান, মেডিকেল টিমের দেয়া ওষুধ খাচ্ছেন না খালেদা জিয়া। ব্যক্তিগত চিকিৎসক চেয়ে আবেদন করেছেন বিএনপি চেয়ারপারসন। বিষয়টি প্রক্রিয়াধীন বলেও আদালতকে জানান দুদকের আইনজীবী।

এদিকে খালেদা জিয়া হাজির হতে না পারলে প্রয়োজনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুনানি গ্রহণের আবেদন করা হয়েছে। ২৮ মার্চ মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়িয়ে আজ যুক্তিতর্ক শুনানির দিন নির্ধারণ করা হয়। সেদিন শারীরিকভাবে অক্ষম থাকায় বকশীবাজার বিশেষ আদালতে হাজির হতে পারেননি খালেদা জিয়া।

এর আগে গত ১৩ মার্চের শুনানিতে বিএনপি চেয়ারপারসনকে হাজিরের নির্দেশ দিয়েছিলেন বিচারক ড. আখতারুজ্জামান। কিন্তু অরফানেজ মামলায় ৫ বছরের দণ্ড নিয়ে কারাগারে থাকা খালেদা জিয়া শারীরিকভাবে অক্ষম হওয়ায় তাকে আদালতে হাজির করা যায়নি।









Leave a reply