ভারত থেকে আসা গম চুরি করতে দর্শনা রেল ইয়ার্ডে চোরচক্রের হানা

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার দর্শনা রেল ইয়ার্ডে ভারত থেকে আসা গম চুরি করতে হানা দিয়েছে চোরচক্রের সদস্যরা। এ সময় তাদেরকে ছত্রভঙ্গ করতে গুলি চালায় রেলওয়ে নিরাপত্তাকর্মীরা। পরে চোরচক্রের সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

গতকাল মঙ্গলবার (১৮ জানুয়ারি) মধ্যরাতে দর্শনা রেল বন্দরের ইয়ার্ডে এ ঘটনা ঘটে। দর্শনা রেল বন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ভারত থেকে আমদানী করা গম রেলপথ দিয়ে দর্শনা ইয়ার্ডে এসে পৌঁছায়। এ সময় ওই ইয়ার্ডে বিপুল পরিমাণ গম মজুদ ছিল। গেল রাতে ২০-২৫ জনের একটি চোরচক্র ওই গম চুরি করতে হানা দেয়। এ সময় রেলওয়ে নিরাপত্তাকর্মীরা চুরি ঠেকাতে গেলে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে তাদের ওপর চড়াও হয় চোরচক্রের সদস্যরা। পরে তাদেরকে ছত্রভঙ্গ করতে গুলিবর্ষণ করে নিরাপত্তাকর্মীরা। এ সময় গম ফেলেই পালিয়ে যায় চোররা।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দর্শনা সার্কেলের ইনচার্জ ইন্সপেক্টর হাসান শিহাবুল ইসলাম জানান, জানমাল রক্ষার্থে তিন রাউন্ড গুলি চালানো হয়। এ ঘটনায় কেউ আহত হয়নি। বিষয়টি দর্শনা থানা পুলিশকে জানানো হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়। চোরচক্রের সদস্যদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply