যে ৫ কথায় ভেঙে যেতে পারে সম্পর্ক

|

প্রেমিকের সঙ্গে ভালো সম্পর্ক আপনার। একদিন কথা না বললে দম বন্ধ হওয়ার উপক্রম হয়। কারণ ভালোবাসার মানুষ কতটা আপন হয় তা কেবল ভালোবাসলেই বোঝা যায়।যদি আপনি সত্যি কাউকে ভালোবাসেন তবে তার অনেক কিছুই কিন্তু আপনি বুঝতে পারবেন।

তবে সঙ্গীকে সব সময় সব কথা বলা যাবে না। অনেক সময় অনেক সত্য কথাও হতে পারে সম্পর্ক ভাঙার কারণ। তাই সব কথা সব সময় প্রেমিকে বলবেন না। শব্দ প্রয়োগে আরও একটু সচেতন থাকতে হবে। সব সময় ভেবেচিন্তে কথা বলতে হবে।

আসুন জেনে নেই কোন কথাগুলো কখনোই সঙ্গীকে বলবেন না।

আমার অনেক বান্ধবী আছে

আমার অনেক বন্ধু আছে , বলেছেন তো সর্বনাশ। এ ধরনের কথায় মেয়েদের মনঃক্ষুণ্ণ হয়। কোনো মেয়েই চায় না, তার সঙ্গীর অনেক বান্ধবী থাকুক।

ফোন চেক করতে দাও

ফোন খুবই ব্যক্তিগত বিষয়। ফোনে আপনার অনেক গোপন জিনিস লুকানো থাকে। যাই হোক না কেন অনুমতি ছাড়া ফোন স্পর্শ করা উচিত নয়। তাই কখনোই বলবেন না, ফোন চেক করব।

পাসওয়ার্ড দাও

অন্যের ফেসবুক, ই-মেইলের পাসওয়ার্ড চাওয়া খুবই অভ্রতা। তবে বর্তমানে দম্পতিরা একে অন্যের সঙ্গে সব শেয়ার করে। এমনকি নিজের পাসওয়ার্ডও। তাই বিয়ে হওয়ার আগ পর্যন্ত পাসওয়ার্ডের জন্য জেদ করবেন না।

অনেক বেশি চিন্তা কর

ভুল করেও প্রেমিকাকে এ কথা বলবেন না। মেয়েরা চিন্তিত থাকলে অনেক ধরনের ভাবনা তাদের মাথায় ঘুরপাক খায়। তাই এ সময় আপনার এ কথা তাকে আরো বিগড়ে দিতে পারে।

তুমি মোটা হয়ে গেছ

এ কথা বললে মেয়েরা খুব ক্ষেপে যায়। এমনিতে কারো শারীরিক বিষয় নিয়ে কথা বলা উচিত নয়। ওজন বৃদ্ধির সমস্যা সমাধানে কী করতে হবে, সে বিষয়ে আপনার সঙ্গী অবগত। ধৈর্য ধরে সঙ্গীকে তার মতো কাজ করতে দিন।









Leave a reply