শ্বশুরবাড়ি এসে আত্মহত্যা জামাইয়ের, পরিবারের দাবি হত্যা

|

ফাইল ছবি।

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার লাহিনীপাড়ায় শ্বশুরবাড়ি এসে নাসির বিশ্বাস নামের এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তবে তার পরিবারের দাবি, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে তাকে। কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের কাথুলীয়া গ্রামের সাজ্জাক বিশ্বাসের বড় ছেলে নাসির বিশ্বাস পেশায় একজন ইলেক্ট্রিশিয়ান ছিলেন।

জানা গেছে, কুষ্টিয়ার লাহিনীপাড়ার শওকত আলীর মেয়ে সুমাইয়ার সাথে চার বছর আগে বিয়ে হয় নাসিরের। সুমাইয়ার এটি দ্বিতীয় বিয়ে ছিল। তার প্রথম স্বামী ঘরে একটি পুত্র সন্তান রেখে সড়ক দুর্ঘটনায় মারা গেলে নাসিরের সাথে দ্বিতীয়বার বিবাহ হয় সুমাইয়ার।

রোববার (২৩ জানুয়ারি) রাতে নাসির শ্বশুরবাড়ি আসেন। তবে সোমবার সকালেই ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাসিরের বাবা ও ভাই জানান, সুমাইয়া ঢাকায় চাকরি করতে যান প্রায় দেড় বছর আগে। তবে সম্প্রতি চাকরি ছেড়ে দিয়ে একবারে চলে আসেন গ্রামে। এরপর থেকেই সুমাইয়া পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন বলে অভিযোগ ওঠে। এ নিয়ে মাঝে মধ্যেই বাকবিতন্ডার সৃষ্টি হতো নাসিরের সাথে। এরই জেরে নাসিরকে হত্যা করা হয়েছে বলে দাবি তাদের।

আরও পড়ুন: মোটর সাইকেল কিনে না দেয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

তবে সুমাইয়ার বাবা শওকত আলী এ নিয়ে কিছুই জানেন না বলে দাবি করেন। তিনি বলেন, সোমবার ভোরে ফজরের নামাজ পড়তে মসজিদে চলে যান তিনি। পরে বাড়িতে ফিরেই নাসিরের মরদেহ দেখতে পান।

নিহতের পরিবার এ বিষয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। পুলিশ বলছে, মামলা হলে আমরা ময়নাতদন্তের রিপোর্ট দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply