অটোচালক হিমেল হত্যা রহস্য উদঘাটন, চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

|

অটোচালক হিমেল হত্যা মামলায় আটককৃত আসামিরা।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের পঞ্চসারে অটোচালক হিমেল মীরের (২৩) বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় হত্যা রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় অটোচোরাই চক্রের ৫ সদস্য আটক ও চোরাই অটোর সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে মুন্সিগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মলনে এসব তথ্য জানান মুন্সিগঞ্জরর অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব। আটককৃতরা হলেন, মুসা সরকার (৪৫), নজরুল ফরাজী (৩০), সবুজ চৌকিদার (২৮), আবুল হোসেন (৪০), মো. মোশাররফ হোসেন (৩৮)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, অটোরিকশা চুরির জন্য প্রথমে বন্ধুত্ব ও পরে গত ১৪ই জানুয়ারি কৌশলে একটি ঘরে নিয়ে নেশা করিয়ে অচেতন করে অন্ডকোষ চেপে হত্যা করা হয় হিমেলকে। এরপর নিহতের বস্তাবন্দি লাশ দিঘীতে ফেলে দেয়া হয়।

এরপর, চোরাই অটোরিক্সাটি লৌহজংয়ে একটি গ্যারেজে বিক্রি করে দেয় অটোচোরাই চক্রের সদস্যরা। হত্যার চার দিন পর গত ১৮ জানুয়ারি অজ্ঞাত ও অর্ধগলিত অবস্থায় হিমেলের লাশ উদ্ধার হলে পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। 

এ ঘটনায় তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার (২৪ জানুয়ারি) বিকেলে হত্যাকাণ্ডে জড়িত মুসা সরকারকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে চক্রের অপর চার সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে মোশারফ হোসেনের কাছ থেকে চোরাই অটোরিক্সার চেসিস, তিনটি টায়ার ও একটি মিটার উদ্ধার করা হয়।

 
এদিকে, এ ঘটনার সাথে জড়িত অপর পলাতক আসামি মোকসুদকে গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।


প্রসঙ্গত, ১৮ই জানুয়ারি মুন্সিগঞ্জ সদরের মুক্তাপুর এলাকায় মল্লিক রায় দিঘী থেকে অর্ধগলিত অবস্থায় হিমেল মীরের মরদেহ উদ্ধার করা হয়। নিহত হিমেল স্থানীয় গোসাইবাগ এলাকার সাইজউদ্দিন মীরের ছেলে।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply