মিতু হত্যা মামলায় চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে পিবিআই

|

সাবেক পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনার তার বাবা মোশাররফ হোসেনের দায়ের করা মামলায় চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেশ্টিগশন (পিবিআই)। মঙ্গলবার (২৫ জানুয়ারি) চট্টগ্রাম আদালতে পিবিআইয়ের পুলিশ সুপার (এসপি) নাইমা ইসলাম উপস্থিত হয়ে এ প্রতিবেদন দাখিল করেন।

এ সময় নাইমা ইসলাম বলেন, একই ঘটনায় দুইটি মামলা থাকায় তথ্য-উপাত্তে কিছুটা ত্রুটি রয়েছে। তাই দুইটি মামলা একীভূত করার চেষ্টা চলছে। দুই মামলায় খুনের সাথে বাবুল আক্তারের সম্পৃক্ততা পাওয়া গেছে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

এর আগে ২০২১ সালের ১২ মে মিতুর বাবা মোশাররফ হোসেন বাদী হয়ে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় বাবুল আক্তারসহ আট জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে পিবিআইয়ের হেফাজতে থাকা বাবুল আক্তারকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। বর্তমানে তিনি কারাগারে আছেন।

বাবুল আক্তারের শ্বশুড়ের করা মামলায় ২৭৬ পাতার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে তদন্তকারী সংস্থাটি। ২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি করে এবং ছুরিকাঘাতে খুন করা হয় মিতুকে। স্ত্রী খুনের ঘটনায় পুলিশ সদর দফতরের তৎকালীন এসপি বাবুল আক্তার বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় হত্যা মামলা দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply