ঝিনাইদহে বিকাশ এজেন্টের লক্ষাধিক টাকা ও মোবাইল ফোন চুরি

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে এক বিকাশ এজেন্টের টাকার ব্যাগ ও মোবাইল চুরির অভিযোগ উঠেছে এক চোর চক্রের বিরুদ্ধে। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার সময় কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ডের যশোর রোডের জালাল উদ্দিন সুপার মার্কেটে অবস্থিত জায়েদ ফার্মেসিতে এ ঘটনা ঘটে।

ফার্মেসির বিকাশ এজেন্ট কামরুজ্জামান মিল্টন জানান, তার একটি ব্যাগে রাখা নগদ ১ লাখ ৪০ হাজার টাকা, ৪০ হাজার টাকা মূল্যের মোবাইল কোম্পানির রিচার্জ কার্ড এবং ৮ হাজার টাকা মূল্যের সিম কার্ড চুরি করে ওই চোর চক্র। এ ছাড়া ওই ব্যাগে ৬টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেট ছিল বলে জানা গেছে। এরমধ্যে ৩০ হাজার টাকা মূল্যের ২টি অ্যানড্রয়েড স্মার্টফোন ও বাকি ৪টি ৭ হাজার টাকা মূল্যের বাটন সেট ছিল। সেই সাথে ২টি সেটে মোবাইল ব্যাংকিং এর সিমে আনুমানিক ৪০ হাজার টাকা ছিল বলেও জানা গেছে।

এ বিষয়ে বিকাশ এজেন্ট কামরুজ্জামান মিল্টন জানান, প্রতিদিনের মতো শুক্রবার সকালে আমি দোকান খুলে টাকাসহ মোবাইলের ব্যাগটি দোকানের শো-কেসের পাশে চেয়ারের উপর রাখি। পরে ব্যাগটি নিতে গেলে তা আর পাওয়া যায়নি। দোকানের সিসি টিভির ফুটেজে দেখতে পাই চোর চক্রের ২জন সদস্য দোকানের সামনে আসে। এরমধ্যে একজন দোকানে শো-কেসের উপর থেকে হাত বাড়িয়ে চেয়ারের উপরে রাখা ব্যাগটি নিয়ে চলে যায়।

আরও পড়ুন: বরিশালে ‘বোমা বাবুল’ গ্রেফতার

এ ঘটনায় ক্ষতির পরিমাণ ২ লাখ ৬০ হাজার টাকা বলে জানান তিনি। এরই মধ্যে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী কামরুজ্জামান।

কালীগঞ্জ থানার (ভারপ্রাপ্ত) ওসি তদন্ত মতলেবুর রহমান জানান, আমি অভিযোগ পাওয়া মাত্রই সেখানে পুলিশ পাঠিয়েছি। চুরি হওয়া টাকা, মোবাইল সেটগুলো উদ্ধার এবং চোর চক্রটি গ্রেফতারের আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply