ব্রাহ্মণবাড়িয়ার নাটঘর ইউপিতে জিতলেন নিহত সেই এরশাদুলের ভাই

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

সোমবার (৩১ জানুয়ারি) ষষ্ঠ ধাপে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ও কসবা উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে নবীনগর উপজেলার নাটঘর ইউপিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. আক্তারুজ্জামান ৫৫০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান ফলাফলের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। নির্বাচনী ফলাফল অনুযায়ী আক্তারুজ্জামান মোটরসাইকেল প্রতীকে ৫৫০১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুল আলম পেয়েছেন ৫০৪১ ভোট।

আক্তারুজ্জামানের বড়ভাই এরশাদুল হক নাটঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। গত ১৭ ডিসেম্বর একই ইউনিয়নের কুড়িঘর গ্রামে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন এরশাদুল ও তার সহযোগী বাদল সরকার। পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাকাণ্ড ঘটায় বলে জানায় পুলিশ।

পরবর্তীতে নাটঘর ইউপি থেকে চেয়ারম্যান পদে লড়ার জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেন এরশাদুলের স্ত্রী ইসরাত জাহান ও তার ভাই আক্তারুজ্জামান। কিন্তু তাদের কেউই আওয়ামী লীগের মনোনয়ন পাননি। পরে আক্তারুজ্জামান স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply