কুমিল্লায় সুষ্ঠু নির্বাচনের দাবিতে ১০ নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন

|

স্থানীয় এমপির প্রভাবমুক্ত, অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে নৌকা প্রার্থীদের সংবাদ সম্মেলন।

কুমিল্লা ব্যুরো:

৭ম ধাপের ইউপি নির্বাচনে আগামীকাল ৭ ফেব্রুয়ারি দেবিদ্বার উপজেলার ১৫টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওই নির্বাচন স্থানীয় এমপি রাজী মোহাম্মদ ফখরুলের প্রভাবমুক্ত করে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়েছেন ১০ ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা।

শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকালে দেবিদ্বার পৌর এলাকায় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করেন আওয়ামী লীগের মনোনীত ১০ ইউপি চেয়ারম্যান প্রার্থী।

সংবাদ সম্মেলনে, স্থানীয় এমপি ও পুলিশ প্রশাসনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে ধরে লিখিত বক্তব্য পাঠ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব হুমায়ুন কবির। বক্তব্য রাখেন বড়কামতা ইউনিয়নের নৌকার প্রার্থী আলহাজ্ব নুরুল ইসলাম, এলাহাবাদ ইউনিয়ন নৌকার প্রার্থী মো সিরাজুল ইসলাম সরকার, বড়শালঘর ইউনিয়নের নৌকার প্রার্থী আলহাজ্ব ইউনুস মিয়া মাস্টার, গুনাইঘর উত্তর ইউনিয়নের নৌকার প্রার্থী মোহাম্মদ মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউনিয়ন নৌকার প্রার্থী শাহনাজ মোস্তফা, সুলতানপুর ইউনিয়নের নৌকার প্রার্থী অধ্যক্ষ হুমায়ুন কবির, ধামতী ইউনিয়নের নৌকার প্রার্থী সৈয়দ জসিম উদ্দিন ও সুবিল ইউনিয়নের নৌকার প্রার্থী নজরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে প্রার্থীরা বলেন, স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল ও তার অনুসারীরা স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীদের পক্ষে নৌকাকে পরাজিত করার ষড়যন্ত্র করছে। এছাড়া বিভিন্ন এলাকায় দাঙ্গা হাঙ্গামাসহ নিজেদের পোষ্টার নিজেরাই ছিঁড়ে, অফিস ভাংচুর করে আমাদের বিরুদ্ধে হামলা মামলা ও মিথ্যা অভিযোগ তুলে ধরছে, প্রশাসনের নিকট অভিযোগ করছে।
আরও পড়ুন-নিরাপত্তা বেষ্টনীর ফাঁক গলে যুক্তরাষ্ট্রের পেন্টাগনে প্রবেশ, আটক এক মুরগি
এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply